শনিবার, ২০২৪ সেপ্টেম্বর ২১, ৬ আশ্বিন ১৪৩১
#
জাতীয় জাতীয়

ময়মনসিংহে বাস-সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত হওয়া সাত যাত্রীর মধ্যে চারজনের পরিচয় মিলেছে। যাদের মধ্যে তিনজনই একই পরিবারের সদস্য।

আত্মীয়ের জানাজায় যাওয়া পথে দুর্ঘটনা লাশ হলেন আরো ২ জন।


প্রকাশিত : শুক্রবার, ২০২৪ ফেব্রুয়ারী ১৬, ০৫:১৮ অপরাহ্ন
#

ময়মনসিংহে বাস-সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত হওয়া সাত যাত্রীর মধ্যে চারজনের পরিচয় মিলেছে। যাদের মধ্যে তিনজনই একই পরিবারের সদস্য। তারা এক আত্মীয়ের জানাজায় অংশ নিতে সদরের ঈশ্বরদীয়া এলাকায় যাচ্ছিলেন তারা।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে ময়মনসিংহ-শেরপুর সড়কে সদরের চর ঈশ্বরদীয়া ইউনিয়নের চরবড়বিলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন: জেলার ফুলপুর উপজেলার রামভদ্রপুরের আশাবট গ্রামের বাবলু আহমেদ (৪৫), তার স্ত্রী শিলা আক্তার (৩৫), তাদের ছেলে মো. সাদমান (৭) এবং একই উপজেলার অটোরিকশা চালক আলামিন সরকার (২৫)।

স্থা্নীয়রা জানান, ফুলপুর থেকে ছেড়ে আসা সিএনজি চালিত অটোরিকশাটি একটি গাড়ি ওভারটেক করতে গিয়ে শেরপুরগামী আদিল পরিবহনের একটি বাসের সামনে পড়ে যায়। এ সময় বাসটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। এতে অটোরিকশায় থাকা স্বামী-স্ত্রী ও সাত বছরের ছেলেসহ সাত যাত্রী ঘটনাস্থলেই মারা যান।

এ সময় ঘণ্টাব্যাপী যান চলাচল বন্ধ থাকায় সড়কের দুই পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।


কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. আনোয়ার হোসেন বলেন, ঘাতক বাসটি জব্দ করা হয়েছে তবে চালক পালিয়ে গেছে। বর্তমানে সড়কে যান চলাচল স্বাভাবিক আছে।


ময়মনসিংহ জেলা প্রশাসক দিদারে মোহাম্মদ মাকসুদ আলম চৌধুরী বলেন, নিহতদের দাফনের জন্য ২০ হাজার টাকা করে দেয়া হবে এবং এ ঘটনার তদন্তে কমিটি করা হবে।

 

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

আরও খবর

Video