শনিবার, ২০২৪ সেপ্টেম্বর ২১, ৬ আশ্বিন ১৪৩১
#
জাতীয় জাতীয়

উত্তরা-মতিঝিল-উত্তরা রুটের পল্লবী স্টেশনে হঠাৎ করে সমস্যা দেখা যায় স্বয়ংক্রিয় দরজায় (অটোমেটিক ডোর)। ফলে শনিবার (১৭ ফেব্রুয়ারি) বেলা ২টা ৩০ মিনিট থেকে ৩টা ৪০ মিনিট পর্যন্ত বন্ধ থাকে মেট্রোরেল।

এক ঘণ্টা ভোগান্তির পর সচল হলো মেট্রোরেল


প্রকাশিত : শনিবার, ২০২৪ ফেব্রুয়ারী ১৭, ০৫:৩৬ অপরাহ্ন
#
উত্তরা-মতিঝিল-উত্তরা রুটের পল্লবী স্টেশন

উত্তরা-মতিঝিল-উত্তরা রুটের পল্লবী স্টেশনে হঠাৎ করে সমস্যা দেখা যায় স্বয়ংক্রিয় দরজায় (অটোমেটিক ডোর)। ফলে শনিবার (১৭ ফেব্রুয়ারি) বেলা ২টা ৩০ মিনিট থেকে ৩টা ৪০ মিনিট পর্যন্ত বন্ধ থাকে মেট্রোরেল। ফলে ভোগান্তিতে পড়েন উত্তরা-মতিঝিল রুটের হাজারও যাত্রী।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) সংবাদ মাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের (ডিএমটিসিএল) জনসংযোগ কর্মকর্তা নাজমুল ইসলাম ভূঁইয়া।

মেট্রোর অটোমেটিক ডোর সিগন্যাল পাচ্ছিল না। এ দরজার সিগন্যাল দেওয়া হয় টিও কক্ষ (ট্রেন অপারেটর) থেকে। এ ছাড়া অটোমেটিক ডোরে আরেকটা সমস্যা হয়। অটোমেটিক ডোরে যাত্রীরা বাধা তৈরি করেন এবং জোরপূর্বক দরজা টেনে খুলে রাখেন। ট্রেন অপারেটর (অটোমেটিক্যালি) চেষ্টা করে দরজা বন্ধ করার। কিন্তু সেটি বন্ধ করতে পারেনি। এ কারণে সিগন্যাল লস করে। সিগন্যাল না পাওয়ায় দরজা খুলেনি।

নাজমুল ইসলাম ভূঁইয়া জাগো নিউজকে বলেন, পল্লবী এলাকায় মেট্রোরেলের স্বংক্রিয় দরজায় সমস্যা দেখা যায়। দরজা সঠিকভাবে অ্যাডজাস্ট হচ্ছিল না। এই কারণে এক ঘণ্টা ১০ মিনিট মেট্রোরেল চলাচল বন্ধ ছিল। তবে সকল ত্রুটি সারিয়ে এখন মেট্রোরেল চলাচল সচল আছে।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

আরও খবর

Video