শনিবার, ২০২৪ সেপ্টেম্বর ২১, ৬ আশ্বিন ১৪৩১
#
জাতীয় জাতীয়

কেলিশহর ইউনিয়নে এমএ খালেক ফাউন্ডেশনের ১০০০ কম্বল বিতরন ।


প্রকাশিত : শুক্রবার, ২০২৪ ফেব্রুয়ারী ১৬, ০৪:৪০ অপরাহ্ন
#

পটিয়া উপজেলার কেলিশহর ইউনিয়নে এমএ খালেক (চাচা খালেক) ফাউন্ডেশনের চেয়ারম্যান ও চট্টগ্রাম মহানগর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক দিদারুল আলম দিদার ১০০০ পরিবারের মাঝে কম্বল বিতরন করেছেন।

 ১৫ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) বিকেলে কেলিশহর ইউনিয়ন পরিষদের মাঠে অসহায় দুস্থ মানুষের মাঝে এ কম্বল বিতরন করা হয়।

 ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরোজ কান্তি সেন নান্টুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফাউন্ডেশনের চেয়ারম্যান দিদারুল আলম দিদার। এতে বিশেষ অতিথি ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী নুরুল ইসলাম, কেলিশহর যুবলীগের সাধারণ সম্পাদক মিল্টন দে, ইউপি সদস্য উত্তম কুমার দাশ, মো: ইলিয়াস, আশুতোষ দাশ বাসু, শম্ভু দে, দেবব্রত দাশ লিটন, রবিউল হোসেন কফিল, হুমায়ুন মোরশেদ, শিল্পী মিত্র, দিলুয়ারা বেগম, শুকলা বড়ুয়া, ছাত্রনেতা মোঃ জালাল উদ্দীন, মো: রিয়াজ উদ্দিন রিপন, বিন ফয়সাল মিজান।

কম্বল বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দিদারুল আলম (দিদার) বলেন, 

গ্রামগঞ্জে শীতবস্ত্রহীন মানুষগুলো বড় কষ্ট করে অতিবাহিত করে শীতার্ত প্রহর। শীত গরীবের কাছে অত্যন্ত দুর্ভোগ ও বিড়ম্বনার। জলবায়ু পরিবর্তনের প্রভাবে সাম্প্রতিক বছরগুলোতে প্রাকৃতিক দুর্যোগের নতুন মাত্রা যোগ করেছে শৈত্যপ্রবাহ। শীতের আগমন যেন গরিবের জন্য অভিশাপ। শীত আসার সঙ্গে সঙ্গে বেড়ে যায় এসব মানুষের বেঁচে থাকার সংগ্রাম। একটি কাঁথা কিংবা কম্বল দিয়ে শীত নিবারণ করা যেন তাদের কাছে অনেক কিছু। যাদের নুন আনতে পান্তা ফুরোয় তাদের জন্য শীত মানে ভয়াবহ দুঃসংবাদ। গরম কাপড়ের অভাবে দুর্ভোগে পড়েছে দুস্থ মানুষ। শীতের প্রকোপ থেকে রক্ষা পাওয়ার জন্য এক টুকরো শীতের কাপড় তাদের জন্য যেন শত আরাধনার ধন। 

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

আরও খবর

Video