শনিবার, ২০২৪ সেপ্টেম্বর ২১, ৫ আশ্বিন ১৪৩১
#
জাতীয় জাতীয়

স্বর্ণালংকার বিক্রয় করে ১টি সাদা রংয়ের নোহা মাইক্রোবাস ক্রয় করেছে বলে স্বীকার করে।

চুরি করা স্বর্ণ বি‌ক্রি করে মাইক্রো ক্রয়, চট্টগ্রামে চক্রের ১ সদস্য গ্রেফতার

অনলাইন ডেক্স
প্রকাশিত : সোমবার, ২০২৪ মার্চ ০৪, ০২:৫৬ অপরাহ্ন
#

চট্টগ্রাম নগরীতে চোরাইকৃত মালামাল বিক্রির টাকা দিয়ে নোহা মাইক্রোবাস ক্রয় করা নুরুল হক বাবু (৩০) নামে চক্রের ১ সদস্যকে গ্রেফতার করেছে চান্দগাঁও থানা পু‌লিশ।

এ সময় তার হেফাজতে থাকা একটি মাইক্রোবাস জব্দ করা হয়। সোমবার (৪ মার্চ) থানা সূত্রে নি‌শ্চিত করা হয়, নগরীর বহদ্দারহাট এলাকা থে‌কে তাকে গ্রেফতার করা হয়।

থানা সূত্রে আ‌রও জানা যায়, গত ২০ ফেব্রুয়ারি রাত ১২টা হতে ভোর ৬ টার মধ্যেবর্তী সময়ে অজ্ঞাতনামা চোর/চোরেরা ঘটনাস্থল চান্দগাঁও আবাসিক, বি-ব্লক, রোড নং-১, শাখাওয়াত ভিলা, বাসা নং-৪৯১, ৫ম তলার বাসার জানালার গ্রিল কেটে বাসায় প্রবেশ করে।

এ সময় তারা নগদ ২২ লাখ টাকা, ১৯ ভরি স্বর্ণালংকার ও ০১টি আইফোন ১৪ প্রো ম্যাক্স মোবাইল ফোন চুরি করে নিয়ে যায়।

এ মর্মে বাদী মীর মোহাম্মদ সম্রাট বাবর হোছাইনের এজাহারের ভিত্তিতে চান্দগাঁও থানার মামলা নং-৩৫(০২)২৪ রুজু হয়।

মামলা রুজু হওয়ার পর গোপন সংবাদের ভিত্তিতে ও তথ্য প্রযুক্তির সহায়তায় পুলিশ পরিদর্শক (তদন্ত) ছবেদ আলী ও মামলার তদন্তকারী অফিসার এসআই (নিঃ) মুহাম্মদ আলম খাঁনসহ চান্দগাঁও থানার একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে তদন্তে প্রাপ্ত আসামি নুরুল হক বাবুকে গত ২৭ ফেব্রুয়ারি গ্রেফতার পূর্বক আদালতে সোপর্দ করা হয়।

আসামি নুরুল হক বাবুকে পুলিশ রিমান্ডে নেওয়া হলে সে মামলার ঘটনায় চুরি করা টাকা, স্বর্ণালংকার বিক্রয় করে ১টি সাদা রংয়ের নোহা মাইক্রোবাস ক্রয় করেছে বলে স্বীকার করে।

পরবর্তীতে আসামির দেওয়া তথ্যমতে অভিযান পরিচালনা করে ২ মার্চ চান্দগাঁও থানাধীন বহদ্দারহাট বাড়ই পাড়া এলাকা হতে আসামির সনাক্তমতে চোরাইকৃত মালামাল বিক্রির টাকায় ক্রয় করা মাইক্রোবাস গাড়ীটি জব্দ করা হয়।

চান্দগাঁও থানার ও‌সি জাহেদুল ক‌বির বলেন, আসামি নুরুল হক বাবু এতদসংক্রান্তে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে। আসামি একজন প্রখ্যাত সিধেল চোর। তার বিরুদ্ধে চান্দগাঁও থানাসহ মহানগরীর বিভিন্ন থানায় একাধিক সিধেল চুরির মামলা রয়েছে ।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

আরও খবর

Video