শুক্রবার, ২০২৪ সেপ্টেম্বর ২০, ৫ আশ্বিন ১৪৩১
#
বিনোদন বিনোদন

১৩ আগষ্ট ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ে মুক্তি পাবে

রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি(ভিডিও)

নিজস্ব প্রতিবেদক | টুয়েন্টিফোরটিভি
প্রকাশিত : বৃহস্পতিবার, ২০২১ জুলাই ২৯, ০৪:১৮ অপরাহ্ন
#

১৩ আগষ্ট ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ে মুক্তি পাবে সিরিজটি। রোববার (২৫ জুলাই) প্রকাশ করা হয়েছে অফিসিয়াল ট্রেলার। ২ মিনিট ২৯ সেকেন্ডের ট্রেলারে রহস্য নিয়ে হাজির হয়েছেন বাঁধন।

একটি রেস্তোরাঁকে ঘিরে তৈরি হয়েছে ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ সিরিজের গল্প। শুটিংয়ের সময় থেকেই সিরিজটির প্রতি আগ্রহ তৈরি হয়েছে দুই বাংলার দর্শকদের। ট্রেলার প্রকাশের পর সেই আগ্রহ আরও বেড়েছে।
টিজারের কমেন্টস বক্সে অভিনেত্রী বাঁধনের প্রশংসা করেছেন অনেকেই। অপু নামের একজন লিখেছেন, ‘বাঁধন অনবদ্য অভিনয় করেছেন। ভালোবাসা রইল সৃজিত দার প্রতি।’ তার নিচেই প্রিতম লিখেছেন, ‘গায়ে কাঁটা দিয়ে উঠল। মুক্তির অপেক্ষায় রইলাম।’ অপ্রতিম রায় লিখেছেন, ‘দারুণ ট্রেলার, সেরা সিরিজ হবে।’

ট্রেলারে বাঁধন অর্থাৎ মুসকান জুবেরীর একটি সংলাপ সাড়া ফেলেছে নেটিজেনদের মাঝে। যেখানে মুসকান জুবেরীকে জিজ্ঞেস করা হয়েছে, আপনি কে? উত্তরে তিনি বলেছেন, ‘রক্তচোষা ডাইনি।’
‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ সিরিজটিতে আরও অভিনয় করেছেন অঞ্জন দত্ত, অনির্বাণ ভট্টাচার্য, অনির্বাণ চক্রবর্তী, রাহুল বোস প্রমুখ। সিরিজটিতে যুক্ত হওয়া  বাঁধন।

তিনি বলেন, ‘করোনার প্রথম দিকে সৃজিত মুখার্জি আমার সাথে যোগাযোগ করেছে। সে একটা ওয়েব সিরিজ বানাবে, আমাকে কাস্টিং করতে চায়। আমি এতটাই ট্রমার মধ্যে ছিলাম, ভাবছিলাম এসব ফেইক। সৃজিত আর কাউকে পায়নি খুঁজে, আমাকেই নক দিল? সৃজিত মুখার্জি কিন্তু বলেননি জয়া আহসান বা পরীমনিকে নিতে চান। যদি ওদের নাম কখনো চিন্তা করেও থাকে সেটাও কোনো ব্যাপার না। আমি মুসকান পড়েছি, আমি অবাক হয়েছি। মুসকান জুবেরীর চরিত্রে অভিনয় করে আমি সত্যি গ্রেটফুল।‘

উপন্যাসে মুসকান জুবেরীর চরিত্রের অনেকগুলো শেড রয়েছে। সেগুলো ভালো লেগেছে অভিনেত্রী আজমেরী হক বাঁধনের। এ জন্য লেখক মোহাম্মদ নাজিম উদ্দিনকে সাধুবাদ জানান তিনি।
কান উৎসবের এবারের আসরে বেশ প্রশংসা কুড়িয়েছেন আজমেরী হক বাঁধন। ‘রেহানা মরিয়ম নূর’ সিনেমায় অভিনয় করে আলোচিত তিনি। এবারের কান উৎসবে আঁ সার্তে রিগা বিভাগে প্রদর্শন হয়েছে সিনেমাটি। উৎসবে অংশ নিয়ে গেল সপ্তাহে দেশে ফিরেছেন বাঁধন। কানের রেশ থাকতে থাকতেই নতুন রহস্য নিয়ে হাজির হলেন তিনি।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

আরও খবর

Video