রবিবার, ২০২৪ সেপ্টেম্বর ২২, ৭ আশ্বিন ১৪৩১
#
মহানগর মহানগর

কক্সবাজারে আবাসিক হোটেলে নারী হত্যার ঘটনায় আসামি গ্রেফতার (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক | টুয়েন্টিফোর টিভি
প্রকাশিত : শনিবার, ২০২৩ ফেব্রুয়ারী ১৮, ০৫:৩১ অপরাহ্ন
#
আসামি মোস্তাফিজুর রহমান

কক্সবাজার সদরের বাজারঘাটা এলাকায় সি বার্ড নামে একটি আবাসিক হোটেলে এক নারীকে হত্যার ঘটনায় মাদক ও পতিতাবৃত্তির কাজে জড়িত মোস্তাফিজুর রহমান নামের এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় অভিযান চালিয়ে চট্টগ্রামের হাটহাজারী উপজেলায় আত্মগোপনে থাকা আসামি মোস্তাফিজুর রহমানকে গ্রেফতার করা হয়। তিনি বাগেরহাট সদর উপজেলার আতাইকাঠী গ্রামের আব্দুল জব্বারের ছেলে। আসামিকে গ্রেফতারের বিষয়টি গণমাধ্যমকে জানানো হয় শনিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে। মোস্তাফিজের বিরুদ্ধে মাদক ও পতিতাবৃত্তিতে বাধ্য করার অভিযোগে চারটি মামলা রয়েছে।

এ বিষয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করে র‌্যাব-৭ ও ১৫। এরপর র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মো. নুরুল আবছারের পাঠানো বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ১৫ ফেব্রুয়ারি সন্ধ্যায় সি বার্ড আবাসিক হোটেলের একটি রুমে এক নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ। আগের দিন ১৪ ফেব্রুয়ারি স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে ওই হোটেলে উঠেছিলেন মোস্তাফিজ ও এক নারী। পরদিন সন্ধ্যায় তিনি হোটেল কক্ষের বাইরে তালা দিয়ে বেরিয়ে যান। সন্ধ্যায় হোটেলবয় দরজা খোলার জন্য ডাকাডাকি করলে দরজা তালাবদ্ধ দেখেন। পরে থানায় খবর দেয়া হলে পুলিশ ওই কক্ষ থেকে এক নারীর মরদেহ উদ্ধার করে।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

আরও খবর

Video