রবিবার, ২০২৪ সেপ্টেম্বর ২২, ৭ আশ্বিন ১৪৩১
#
মহানগর মহানগর

চসিক কাউন্সিলরের স্ত্রী-শ্যালকের বিরুদ্ধে প্রহরীকে মারধরের অভিযোগ

টুয়েন্টিফোর টিভি
প্রকাশিত : বৃহস্পতিবার, ২০২৩ এপ্রিল ১৩, ১২:৫৬ অপরাহ্ন
#

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) এক কাউন্সিলরের স্ত্রী ও শ্যালকের বিরুদ্ধে ভবনের নিরাপত্তা প্রহরীকে মারধরের অভিযোগ উঠেছে। ঘটনার পর পুলিশ কমিশনারের কাছে লিখিত অভিযোগ দিয়েছেন  ভুক্তভোগী প্রহরী মো: রাশেদ বকুল।

অভিযোগ সুত্রে জানা যায়, রাশেদ বকুল নগরীর আমিরবাগ আবাসিকের ৩ নং রোডে একটি ভবনের নিরাপত্তা প্রহরী হিসেবে কাজ করেন। তার কর্মরত ভবনটির অপর পাশে কাউন্সিলর গিয়াসউদ্দিনের ফ্ল্যাটের ভবন। এলাকায় পানি সংকটের কারনে প্রায় পানির ভ্যান আসা যাওয়া ও ভবনের সামনে অবস্থান করে।

গত ২৭শে মার্চ (সোমবর) পানির ভ্যানের কারনে কাউন্সিলরের স্ত্রীর উম্মে হাবিবা আঁখির গাড়ি বের হতে না পারায় গাড়ির ড্রাইভারের মাধ্যমে রাশেদ বকুলকে ডেকে তার কারন জানতে চান।তিনি পানির গাড়ির কারনে এলাকায় প্রায় যানজট হয় বলে জানালে কাউন্সিলরের শ্যালক রাসেল অকথ্য ভাষায় গালিগালাজ করে ‘তুই কার সাথে কথা বলতেছিস জানোস’ বলেই বকুলকে লাথি মারতে উদ্ধত হয়। পরে কাউন্সিলরের স্ত্রীর নির্দেশে তার শ্যালক ও ড্রাইভার বকুলকে ধাক্কাইতে ধাক্কাইতে ভবনের সিকিউরিটি রুমে ডুকিয়ে রুম বন্ধ করে দেয় এবং ইফতারের পর দেখে নেওয়ার হুমকি দেন।

কিছুক্ষণ পর দুপুর দুইটা ৪৫ মিনিটের সময় কাউন্সিলরের শ্যালক ১৫ থেকে ২০ জনের একটি বহিরাগত দল নিয়ে এসে রুমের দরজা ভেঙে টেনে হিচড়ে রাস্তায় নিয়ে হত্যার উদ্দ্যেশ্যে বেধড়ক মারধর করেন। এতে এক পর্যায়ে জ্ঞান হারান প্রহরী বকুল। পরে কাউন্সিলরের স্ত্রী আঁখি ঘটনাস্থলে এসে তাকে মেরে নাড়িভুরি বের করে ফেলার নির্দেশ দেন।

এসময় স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে তাকে চিকিৎসা দেওয়া হয়।

এদিকে বকুলকে মারধরের সিসিটিভি ফুটেজ কাউকে দিলে তার চাকরিচ্যুত করে এলাকা ছাড়া করার হুমকি দেওয়া হয়। ফলে সে থানা ও আদালতে যেতে পারছে না বলে অভিযোগে উল্লেখ করেন।

অভিযোগের বিষয়ে জানতে কাউন্সিলর গিয়াস উদ্দিনের স্ত্রী উম্মে হাবিবা আঁখির সাথে মুঠোফোনে যোগাযোগ করলে সংযোগ স্থাপন করা সম্ভব হয় নি।

ঘটনার পর মারধরের একটি সিসিটিভি ফুটেজ সামাজিক মাধ্যমে ভাইরাল হলে বিভিন্ন ধরনের মন্তব্যের ঝড় উঠে।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

আরও খবর

Video