শনিবার, ২০২৪ সেপ্টেম্বর ২১, ৫ আশ্বিন ১৪৩১
#
মহানগর মহানগর

বাবুল আক্তারের বিয়ে : যে তথ্য সামনে এলো

নিজস্ব প্রতিবেদক | টুয়েন্টিফোর টিভি
প্রকাশিত : মঙ্গলবার, ২০২১ মে ১৮, ০৩:০৫ অপরাহ্ন
#

স্ত্রী মিতু হত্যাকাণ্ডের পর ইসমাত জাহান নামে এক নারীকে বিয়ে করেছেন সাবেক পুলিশ সুপার বাবুল আক্তার। যা নিশ্চিত করেন বাবুল আক্তারের শ্বশুর সাবেক পুলিশ পরিদর্শক মো. মোশারফ হোসেন। খবর : মহানগর নিউজ

বিভিন্ন গণমাধ্যমে বাবুল আক্তারের তিন বিয়ে কিংবা চার বিয়ে নিয়ে যে সংবাদ প্রকাশ হয়েছে, তার কোনো যৌক্তিকতা নেই বলে দাবি করেন মাহমুদা খানম মিতুর পিতা মোশাররফ হোসেন।

তিনি বলেন, ‘বাবুল আক্তারের তিনটা বিয়ে করেছে, তা আমরা নিশ্চিত নই। এ বিষয়ে কোনো মন্তব্য করারও সুযোগ নেই। হয়তো মামলার তদন্ত সংস্থা তার একাধিক বিয়ের তথ্য পেয়েছে। আপনারা তদন্তকারী সংস্থা পিবিআইর সঙ্গে কথা বলেন। তারা আপনাদের এ বিষয়ে তথ্য দিতে পারে।’

তিনি আরও বলেন, ‘মিতু মারা যাওয়ার পর ইসমাত জাহান নামে এক মেয়েকে তিনি বিয়ে করেন। ইসমাতের গ্রামের বাড়ি কুমিল্লায়।’

উল্লেখ্য, ঝিনাইদহের ছেলে বাবুল আক্তার কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের মাস্টার্সের ছাত্র থাকাকালীন ২০০১ সালে মিতুকে পারিবারিকভাবে বিয়ে করেন। এ দম্পতির আক্তার মাহমুদ মাহী ও তাবাসুম তাজনিন টাপুর নামে দুটি সন্তান রয়েছে। বর্তমানে বড় ছেলের বয়স ১২ বছর, মেয়ের বয়স ১০ বছর।

২০১৬ সালের ৫ জুন ছেলেকে স্কুল বাসে তুলে দিতে যাওয়ার সময় জিইসির মোড়ের ওআর নিজাম রোডে সন্ত্রাসীদের গুলি ও ছুরিকাঘাতে খুন হন বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু।

শুরুতে স্বামী বাবুল আক্তার এই মামলার বাদি হলেও গত ১২ মে তার শ্বশুর মোশাররফ হোসেন মেয়ের জামাই বাবুল আক্তারকে মূল আসামি করে মামলা দায়ের করেন।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

আরও খবর

Video