শুক্রবার, ২০২৪ সেপ্টেম্বর ২০, ৫ আশ্বিন ১৪৩১
#
মহানগর মহানগর

স্বাস্থ্যবিধি উপেক্ষা করা আত্মঘাতী সামিল: মেয়র রেজাউল

নিজস্ব প্রতিবেদক | টুয়েন্টিফোরটিভি
প্রকাশিত : রবিবার, ২০২১ জুলাই ১৮, ১২:০৮ পূর্বাহ্ন
#

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র বীল মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরী বলেছেন, পবিত্র ঈদ-উল-আযহাকে সামনে রেখে ধর্মীয় অনুভুতির প্রতি সম্মান ও কোরবানীর পশু কেনা-বেচাকে আমলে এনে সরকার করোনা সংক্রমণের উর্ধ্বগতি সত্ত্বেও লকডাউন আপাতত ২২ জুলাই পর্যন্ত শিথিল করেছে। এই শিথিলতা মানে কোনভাবে স্বাস্থ্যবিধি উপেক্ষা করা নয়?স্বাস্থ্যবিধি উপেক্ষা করা জনস্বাস্থ্য নিরপত্তার ক্ষেত্রে হুমকী স্বরূপ। সাধারণ মানুষ ও নাগরিক সমাজ বোধ-বিচারহীন চলাফেরা আত্মঘাতীর সামিল। এই প্রবণতা মহা বিপর্যয় ডেকে আনলে সরকার বা প্রশাসন নয় তার দায় প্রত্যেকেই বহন করতে হবে।

মেয়র আরো বলেন, করোনা কালের সংক্রমণের উর্ধ্বগতি সত্যিই উদ্বেগজনক। সরকার পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সাধ্যাতীত প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। এক্ষেত্রে পরিস্থিতিগত কারণে যারা কর্মচ্যুত হয়েছে সরকার তাদের পাশে আছে এবং চসিকও পাশে থাকবে।

শনিবার (১৭ জুলাই) সকালে ৩২নং আন্দরকিল্লা ওয়ার্ডস্থ লালদিঘী পার্ক চত্ত্বরে প্রধানমন্ত্রীর উপহার আর্থিক সহায়তা প্রদানকালে তিনি  এ কথা বলেন। 

কাউন্সিলর জহুর লাল হাজারীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংরক্ষিত কাউন্সিলর রুমকী সেনগুপ্ত, মেয়রের একান্ত সচিব মুহাম্মদ আবুল হাশেম।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

আরও খবর

Video