রবিবার, ২০২৪ সেপ্টেম্বর ২২, ৭ আশ্বিন ১৪৩১
#
মহানগর মহানগর

আয়নীর মা বিবি ফাতেমা

‘পুলিশ চেষ্টা করলে মেয়েকে জীবিত পাওয়া যেত’ (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক | টুয়েন্টিফোর টিভি
প্রকাশিত : বুধবার, ২০২৩ মার্চ ২৯, ১১:৪০ পূর্বাহ্ন
#

চোখের সামনে উদ্ধার করা হচ্ছে নিজের গর্ভে ধারণ করা একমাত্র মেয়েকে। সেখানে দাঁড়িয়ে বিলাপ করছেন মা বিবি ফাতেমা ।

কয়েকজন চেষ্টা করেও তাঁকে আটকে রাখতে পারছেন না। মায়ের এমন কান্নার দৃশ্যে উপস্থিত অনেকের চোখও ভিজেছে।

বুধবার (২৯ মার্চ) ভোরে নগরের পাহাড়তলী থানাধীন মুরগী ফার্ম আলম তারারপুকুর পাড় থেকে আবিদা সুলতানা আয়নীর (১০) মরদেহ উদ্ধার করা হয়। এর আগে গত ২১ মার্চ শিশুটি নিখোঁজ হয়।

আয়নীর মা বিবি ফাতেমা বলেন, মেয়ে নিখোঁজ হওয়ার পর থানায় গিয়েছিলাম। পুলিশ যদি আমার মেয়েকে খুঁজতো-এই ঘটনা ঘটতো না। এই হত্যাকান্ডের সঙ্গে রুবেলের পরিবারও জড়িত। তার মা ও ভাই আমাদের হুমকি-ধমকি দিচ্ছে বলে জানান তিনি ।

কাঁদতে কাঁদতে মূর্ছা যাচ্ছেন শিশু আয়নীর দাদা জাফর আহম্মেদ। নাতি নিখোঁজ হওয়ায় পর পাহাড়তলী থানায় যোগাযোগ করেন। থানা গুরুত্ব দিয়ে তদন্ত করেনি। পরে মঙ্গলবার আদালতে মামলা করেন।
পিবিআই চট্টগ্রাম মেট্রোর বিশেষ পুলিশ সুপার নাইমা সুলতানা বলছেন, ডোবা থেকে বস্তাবন্দি শিশু আবিদা সুলতানা আয়নীর গলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক তদন্তে ধারণা করা হচ্ছে, ধর্ষণের পরে রুবেল আবিদাকে হত্যা করেছে।

মঙ্গলবার (২৮ মার্চ) চট্টগ্রাম নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক শরমিন জাহানের আদালতে বিড়ালছানা দেওয়ার লোভ দেখিয়ে আবিদা সুলতানা আয়নীকে অপহরণ করার অভিযোগে শিশুটির মা বিবি ফাতেমা বাদী হয়ে মামলা করেন। আদালত পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) মামলাটি এজাহার হিসেবে নিতে নির্দেশ দিয়েছিলেন।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

আরও খবর

Video