শুক্রবার, ২০২৪ সেপ্টেম্বর ২০, ৫ আশ্বিন ১৪৩১
#
শিক্ষা শিক্ষা

শিক্ষার্থীদের করোনা টিকা দিতে তথ্য চেয়েছে জাতীয় বিশ্ববিদ্যালয়

নিউজ ডেস্ক
প্রকাশিত : মঙ্গলবার, ২০২১ জুলাই ১৩, ০৭:০০ পূর্বাহ্ন
#

 করোনাভাইরাস প্রতিরোধী টিকা দিতে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ওয়েবসাইটে প্রবেশ করে আজ সোমবারের মধ্যে শিক্ষার্থীদের তথ্য সাবমিট করতে হবে কলেজগুলোকে। আর নির্ধারিত লিংকে প্রবেশ করে শিক্ষক-কর্মচারীদের টিকা গ্রহণ সংক্রান্ত তথ্য দিতে বলা হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে এসব তথ্য জানিয়ে অধিভুক্ত কলেজগুলোর অধ্যক্ষদের চিঠি পাঠানো হয়েছে।

জাতীয় বিশ্ববিদ্যালয় বলছে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সব কলেজ-শিক্ষাপ্রতিষ্ঠানে অধ্যয়নরত শিক্ষার্থীদের করোনা টিকা গ্রহণ–সংক্রান্ত তথ্যাবলি সংগ্রহের জন্য নির্ধারিত লিংকে (http://103.113.200.29/student_covidinfo/) দেওয়া ছক পূরণ করে ১২ জুলাইয়ের মধ্যে সাবমিট করার জন্য বলা হলো।
চিঠিতে আরও বলা হয়েছে, কলেজ ও শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক, গবেষক, কর্মকর্তা-কর্মচারী এবং শিক্ষার্থীদের করোনা টিকা গ্রহণ-সংক্রান্ত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে লগইন করে কলেজ প্রোফাইলে জরুরি ভিত্তিতে অনলাইনে পাঠানোর জন্য বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়। তাই এখন পর্যন্ত যেসব কলেজ এসব তথ্য কলেজ প্রোফাইলে সাবমিট করেনি, তাদের অনতিবিলম্বে সাবমিট করার জন্য বলেছে জাতীয় বিশ্ববিদ্যালয়।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

আরও খবর

Video