শনিবার, ২০২৪ সেপ্টেম্বর ২১, ৫ আশ্বিন ১৪৩১
#
মিরসরাই মিরসরাই

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত দক্ষ যুব আইসিটি বাংলাদেশ কর্তৃক পরিচালিত মিরসরাই উপজেলার সুনামধন্য প্রতিষ্ঠান এনএস কম্পিউটার এন্ড ট্রেনিং সেন্টার এর ৩য় বর্ষপূর্তি উপলক্ষে বর্ষপূর্তি উদযাপন, শিক্ষা সামগ্রী ও সাটিফিকেট বিতরণ প্রদান করা হয়।

এনএস কম্পিউটার এর বর্ষপূর্তি, শিক্ষা সামগ্রী ও সার্টিফিকেট বিতরণ প্রদান অনুষ্ঠান সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত : শনিবার, ২০২৪ মার্চ ০৯, ০২:৫৭ অপরাহ্ন
#

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত দক্ষ যুব আইসিটি বাংলাদেশ কর্তৃক পরিচালিত  মিরসরাই উপজেলার সুনামধন্য প্রতিষ্ঠান  এনএস কম্পিউটার এন্ড ট্রেনিং সেন্টার এর ৩য় বর্ষপূর্তি উপলক্ষে বর্ষপূর্তি উদযাপন, শিক্ষা সামগ্রী  ও সাটিফিকেট বিতরণ  প্রদান করা হয়।

৬ মার্চ ২০২৪ ইং রোজ বুধবার বিকাল ৩ ঘটিকায় এন.এস কম্পিউটা এন্ড ট্রেনিং সেন্টারের ক্যাম্পাসে  এনএস কম্পিউটারের উপদেষ্টা  সিরাজুল ইসলামের সভাপতিত্বে ও সরোয়ার উদ্দিন এর  সঞ্চালনায় শুরু হয় সনদ ,শিক্ষা সমগ্রী বিতরণ  প্রদান অনুষ্ঠান । অনুষ্ঠানের শুরুতে কুরআন তেলাওয়াত করেন মো: ঈসা

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সীতাকুন্ড উপজেলা যুব কর্মকর্তা শাহ আলম, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হযরত শাহ সূফী মাওঃ নুর আহমদ (রহঃ) দাখিল মাদ্রাসার পরিচালনা পরিষদের সভাপতি মোহাম্মদ আব্দুল কাইয়ুম,  নিজামপুর মাওঃ আবদুল গণি রহ: দাখিল মাদ্রাসার সুপার মাওঃএম.এ কাশেম,ডাকঘর দাখিল মাদ্রাসার সুপার মোহাম্মদ শহীদুল ইসলাম।

এছাড়া আরো উপস্থিত ছিলেন ১৫ নং ওয়াহেদপুর ৮ নং ওয়াড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম ,বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আবু জাফর,হাফেজ নাসির উদ্দিন,সামাজিক সংগঠনের আদর্শ ছাত্র ও যুব এর পরিচালক সরোয়ার উদ্দিন আনসারী, সাধারণ সম্পাদক আব্দুল হালিম,প্রশিক্ষার্থী আখি সুলতানা,তাসমিয়া সহ সকল প্রশিক্ষণার্থী।

উক্ত অনুষ্ঠানে এনএস কম্পিউটারের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য প্রদান করে প্রশিক্ষণার্থী মো: মোক্তার হোসেন  সাইমন

এছাড়া আমন্ত্রিত অতিথিবৃন্দ তাদের বক্তব্যে , স্মাট বাংলাদেশ গড়ার লক্ষ্যে কম্পিউটার শেখার গুরুত্ব তুলে ধরার পাশাপাশি প্রতিষ্ঠানটির বিভিন্ন ইতিবাচক উদ্যেগের ভূয়সী প্রশাংসা করেন এবং প্রতিষ্ঠানের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

অনুষ্ঠানে এনএস কম্পিউটার এন্ড ট্রেনিং সেন্টারের বর্ষপূতি উপলক্ষে অর্ধশাতধিক মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীরদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়, প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরন এবং প্রদান করা হয়।

পরিচালক এম.এ হাসনাত  বলেন: মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষনা অনুযায়ী ২০৪১ সালে স্মার্ট   বাংলাদেশ গড়ার প্রত্যয়ে এনএস কম্পিউটার সর্বদা কাজ করে যাবেন  পাশাপাশি প্রশিক্ষণার্থীদের সর্বোচ্চ সহযোগিতা করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। যুব সমাজের বেকারত্ব দূর করণে এন.এস কম্পিউটার কাজ করে যাবেন তার পাশাপাশি গরিব মেধাবী শিক্ষার্থীদের সহযোগিতা করে যাবেন সবসময়।  বর্ষপূতি অনুষ্ঠানে সকলকে শুভেচ্ছা জানিয়ে আগামীদিনে সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেন।

অনুষ্ঠানের শেষে কেক কেটে বর্ষপূতি উদযাপন করা হয়।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Video