শুক্রবার, ২০২৪ সেপ্টেম্বর ২০, ৫ আশ্বিন ১৪৩১
#
রাঙ্গুনিয়া রাঙ্গুনিয়া

রাঙ্গুনিয়ায় বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ হারুন সওদাগর ইন্তেকাল করেছেন

রাঙ্গুনিয়া(চট্টগ্রাম)প্রতিনিধি
প্রকাশিত : মঙ্গলবার, ২০২৪ মার্চ ১৯, ০২:৫৭ অপরাহ্ন
#

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ হারুন সওদাগর(৭৫) ইন্তেকাল করেছেন(ইন্না-লিল্লাহ ওয়া ইন্না ইলাইহি রাজেউন)।

আজ সোমবার (১৮মার্চ) দুপুর ১২.১০মিনিটে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি জন্ম সূত্রে রাঙ্গুনিয়া উপজেলার সরফভাটা ইউনিয়নের মধ্যম সরফভাটা অসিমিয়া সওদাগরের বাড়ির বাসিন্দা হলেও বিয়ে করার পর দীর্ঘদিন ধরে পরিবার নিয়ে উপজেলার পৌরসভা ৩নং ওয়ার্ড ইছাখালী জাকিরাবাদ ও আদর্শ গ্রাম(গুচ্ছগ্রাম)বসবাস করে আসছেন। তিনি মৃত মুহাম্মদ ইদ্রিসের ছেল। সে পেশায় ছিলেন একজন কাঠ ব্যবসায়ী। তার এক স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়ে রয়েছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ হারুন সওদাগর দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগে আক্রান্ত ছিল। তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ ১২টা ১০মিনিটে ইন্তেকাল করেন।

এদিকে বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ হারুন সওদাগরকে নিজ বাড়ির উঠানে রাষ্ট্রীয়ভাবে গার্ড অফ অনার প্রধান করা হয়। পরে উপজেলা প্রশাসন ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ এর পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনএ) মো. রায়হান মেহেবুব তার মৃত দেহে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ হারুন সওদাগরের প্রথম নামাযে জানাযা ইছাখালী আদর্শগ্রাম জামে মসজিদ ৯.১৫মিনিটে ও পরে ইছাখালী জাকিরাবাদ জামে মসজিদে ১০টায় নামাজে জানাযা শেষে মসজিদ সংলগ্ন করবস্থানে তাকে দাফন করা হয়।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

আরও খবর

Video