শুক্রবার, ২০২৪ সেপ্টেম্বর ২০, ৫ আশ্বিন ১৪৩১
#
আনোয়ারা আনোয়ারা

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় পৃথক অগ্নিকান্ডে গবাদিপশুসহ বসতঘর ও চায়ের দোকান পুড়ে ছাই হয়ে গেছে

আনোয়ারায় পৃথক অগ্নিকান্ডে বসতঘর ও দোকানে পুড়ে ছাই

নিজস্ব প্রতিবেদক,আনোয়ারা
প্রকাশিত : মঙ্গলবার, ২০২৪ মার্চ ১২, ০৫:৪৫ অপরাহ্ন
#

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় পৃথক অগ্নিকান্ডে গবাদিপশুসহ  বসতঘর ও চায়ের দোকান পুড়ে ছাই হয়ে গেছে।

মঙ্গলবার (১২ মার্চ) দুপুর ১২ থেকে ১টার ভিতর উপজেলার হাইলধর সমিতি পুকুর পাড় ও বৈরাগ সেন্টার এলাকার মহালখান বাজারে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

হাইলধর ইউনিয়নের গুজরা গ্রামের সমিতি পুকুরপাড় এলাকায় আগুন লেগে দিলীপ কুমার দাস (৫৫) ও অনিল কুমার দাস (৬০) দুই ভাইয়ের বসতবাড়ি পুড়ে ছাই হয়ে গেছে। এতে অনিল কুমারের ৪ টি ছাগল ও দিলীপ কুমারের ঘরের সবকিছু পুড়ে যায়।

জানা যায়, অনিল কুমারের পরিবার আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিল। অন্যদিকে দিলীপ কুমার পেশায় একজন সিএনজি চালক। তিনি সকালে গাড়ি নিয়ে বের হন। ২ পরিবারের কেউ ঘরে ছিলনা।  আগুন লাগার খবর পেয়ে আনোয়ারা ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ৪৫ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে তাদের দুই লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান।

প্রত্যক্ষদর্শীরা জানান, দোকান থেকে আমরা ঘরে আগুন দেখতে পাই। দুই পরিবারের কেউ ঘরে ছিলনা। স্থানীয় ফায়ার সার্ভিসকে ফোনে জানানো হলে তারা আগুন নিয়ন্ত্রণে আনে।

এদিকে একই সময়ে উপজেলার বৈরাগ ইউনিয়ন মহলখান বাজারে গ্যাস সিলিন্ডার থেকে একটি চায়ের দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।  এই ঘটনায় ক্ষতিগ্রস্তের নাম দোকান মালিক আলিম।

আনোয়ারা ফায়ার সার্ভিসের সাব অফিসার মংসুইনু মারমা বলেন, আনোয়ারায় হাইলধর ও বৈরাগ ইউনিয়নে দুই জায়গায় অগ্নিতান্ডের ঘটনা ঘটেছে। আগুন লাগার খবর পেলে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌছায়। দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

আরও খবর

Video