শুক্রবার, ২০২৪ সেপ্টেম্বর ২০, ৫ আশ্বিন ১৪৩১
#
আনোয়ারা আনোয়ারা

আনোয়ারায় রিক্সা চালককে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, আনোয়ারা
প্রকাশিত : বৃহস্পতিবার, ২০২৪ মার্চ ২৮, ০৩:৩৯ অপরাহ্ন
#

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় "গরুর কুড়া" দিতে বলে ঘর থেকে ডেকে নিয়ে মো. আনোয়ার মিয়া (৫৫) নামের এক রিক্সা চালককে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। ঘটনার পর হত্যাকান্ডের সাথে জড়িত ৩জনকে আটক করেছে পুলিশ।

বুধবার (২৭ মার্চ) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার হাইলধর ইউনিয়নের হাইলধর নতুন বাজার এলাকায় এই ঘটনা ঘটে। পরে বিল থেকে আনোয়ার মিয়ার রক্তাক্ত দেহ উদ্ধার করে স্থানীয় ও স্বজনরা।

স্থানীয়রা জানান, বিগত ১২-১৩ বছর আগে মৃত আনোয়ার মিয়ার স্ত্রীকে নিয়ে পালিয়ে যায় অভিযুক্ত হাইলধর কাজী মাঝির বাড়ির মো. ইদ্রীস প্রকাশ হাঁচি মিয়ার ছেলে মো. শাহাদাত হোসেন। তারপর থেকে দীর্ঘদিন তারা এলাকায় ফিরেনি আর। সর্বশেষ কিছুদিন আগে নিজ বাড়িতে ফিরে শাহাদাত হোসেন। নিজের স্ত্রীকে নিয়ে পালিয়ে যাওয়া শাহাদাতকে এলাকায় দেখে কয়েক দফা শাহাদাতের সাথে আনোয়ারের কথা-কাটাকাটি হয়। তর্কাতর্কির সময় আনোয়ারাকে খুন করার হুমকি ধমকি দেয় শাহাদাত। এরই জের ধরে বুধবার রাতে পার্শ্ববর্তী চুন্নাপাড়ার বাসিন্দা ফারভেজ (২৫) কে দিয়ে ডেকে এনে এলোপাতাড়ি কুপিয়ে আনোয়ারকে হত্যা করে শাহাদাত। এদিকে হত্যাকান্ডের পর মূল আসামী শাহাদাত পালিয়ে রয়েছে।

স্থানীয় ইউপি সদস্য ইলিয়াস খোকন জানান, হাইলধরে এই ধরনের ঘটনা প্রথম। আনোয়ারের প্রথম বউ পালিয়ে যাওয়ার পর সে নিঃস্ব হয়ে গেছিলো।

পরবর্তীতে সে আবার দ্বিতীয় বিয়ে করে। অনেক দুঃখ কষ্ট করে সংসার চালায়। এমন কর্মকাণ্ড খুনি শাহাদাতের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেন তিনি।

আনোয়ারা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মামুনুর রশীদ জানান, হাসপাতালে আনার আগেই আনোয়ার মিয়ার মৃত্যু হয়েছিলো। আমরা পুলিশকে খবর দিয়েছিলাম।  পুলিশ এসে লাশ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে নিয়ে গেছে।

ঘটনার বিষয়ে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ ওসি সোহেল আহমেদ  জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এঘটনায় এখন পর্যন্ত ৩জনকে গ্রেফতার করা হয়েছে।

লাশ ময়নাতদন্তের পর হত্যা মামলা রুজু করা হয়েছে।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

আরও খবর

Video