শুক্রবার, ২০২৪ সেপ্টেম্বর ২০, ৫ আশ্বিন ১৪৩১
#
আনোয়ারা আনোয়ারা

চট্টগ্রামের আনোয়ারা অস্ত্রের মুখে খামারিকে জিম্মি করে ৯ গরু লুট

নিজস্ব প্রতিবেদক, আনোয়ারা
প্রকাশিত : বুধবার, ২০২৪ মার্চ ২৭, ০৪:২৩ অপরাহ্ন
#

চট্টগ্রামের আনোয়ারায় প্রতিনিয়ত হচ্ছে গরু চুরির ঘটনা। এসব গরু চুরির ঘটনায় ব্যবহার হচ্ছে এখন আগ্নিঅস্ত্রের ব্যবহার। এদিকে গতকাল ২৬ মার্চ দিবাগত রাতে  অস্ত্রের মুখে জিম্মি করে খামারির ৯ গরু লুটের ঘটনা ঘটেছে। এসময় গরু চোর সদস্যদের  মারধরে মো. রায়হান (৫২) নামের এক কর্মচারীকে মারধর করে আহত হয়েছে।

মঙ্গলবার (২৬ মার্চ) মধ্যরাত ৩ টায় উপজেলার বারখাইন ইউনিয়নের পিএবি সড়কের ধানপুরা রাস্তার মাথা এলাকার পশ্চিমে নুরুল হুদা মনছুরী মালিকানাধীন খামারে এ ঘটনা ঘটে। গরু গুলোর মূল্য ১৮ লক্ষাধিক টাকা বলে জানিয়েছে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী সাদ্দাম হোসেন। বর্তমানে আহত কর্মচারী মো. রায়হানকে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

খামারের পরিচালক সাদ্দাম হোসেন জানান, ২৬ মার্চ দিবাগত রাত ৩টার দিকে একদল সশস্ত্র দুর্বৃত্ত আমাদের খামারে হানা দিয়ে খামারের কর্মচারী আবদু শুক্কুর (৫০) কে অস্ত্রের মুখে জিম্মি করে।

আর অপর কর্মচারী মো. রায়হান (৫২) কে বেঁধে রেখে খামারের ৯ টি গরু গাড়িতে করে উঠিয়ে নিয়ে যায়। এ সময় দুর্বৃত্তদের মারধরে মো. রায়হান আহত হয়। লুট করে নিয়ে যাওয়া গরু গুলোর মূল্য ১৮ লক্ষাধিক টাকা হবে। এ ব্যাপারে ঘটনার পর টেলিফোনে থানা পুলিশকে জানানো হয়েছে। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ করা হবে।

খামারের কর্মচারী আবদু শুক্কুর জানান, রাত আনুমানিক ৩ টার দিকে কোন কিছু বুঝে উঠার আগে ১২/১৩ জন অপরিচিত লোক খামারের গেটের দরজার তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে অস্ত্রের মুখে আমাকে জিম্মি করে আটকে রাখে।

এ সময় রায়হান বাঁধা দিলে তাকে মারধর করে আহত করে বেঁধে রেখে খামারের ১৩টি গরু লুট করে নিয়ে যাওয়ার সময় ৪টি গরু পার্শ্ববর্তী বিলে পালিয়ে যায়। পরবর্তী ৪ টি গরু খুঁজে পাই আর ৯ টি গরু গাড়িতে উঠিয়ে নিয়ে যায়।

এ ব্যাপারে আনোয়ারা থানায় যোগাযোগ করা হলে থানার কর্মকর্তা জানান, মুঠোফোনে একটি খামার থেকে গরু চুরি হয়েছে বলে জানানো হয়। তবে এ ব্যাপারে বিস্তারিত কিছু জানিনা। লিখিত অভিযোগ পেলে বলতে পারবো।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

আরও খবর

Video