শুক্রবার, ২০২৪ সেপ্টেম্বর ২০, ৫ আশ্বিন ১৪৩১
#
ফটিকছড়ি ফটিকছড়ি

বখতপুরে নাজিম উদ্দিন মুহুরীর মোটর সাইকেল প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন

ফটিকছড়ি প্রতিনিধি, চট্টগ্রাম
প্রকাশিত : শনিবার, ২০২৪ মে ১১, ০৮:২১ অপরাহ্ন
#

২১ মে ৬ষ্ঠ উপজেলা পরিষদদের ২য়,ধাপের নির্বাচনে ফটিকছড়ি উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব নাজিম উদ্দিন মুহুরীর মোটরসাইকেল প্রতীকের নির্বাচনী প্রচারণার অফিসের উদ্বোধন সম্পন্ন হয়েছে।

১০ মে শুক্রবার বাদে মাগরিব বক্তপুর চারাবটতল ও বক্তপুর শান্তিরহাট বাজারে দুটি নির্বাচনী ক্যাম্পের শুভ উদ্বোধন করেন প্রার্থী এবং আগত অতিথিরা।

শুরুতে বখতপুর চারাবটতল চত্বরে নেমে প্রার্থী নাজিম উদ্দিন মুহুরী সহ অন্যান্য নেতৃবৃন্ধরা চারাবটতল বাজারের ব্যবসায়ীদের সাথে সাক্ষাৎ করেন। ক্যাম্প উদ্বোধনের সময় বক্তপুরের নবীণ প্রবীণ এবং বক্তপুরের বিভিন্ন জায়গা থেকে আগত সমর্থকরা মোটর সাইকেল প্রতীকের স্লোগান নিয়ে ক্যাম্পের দিকে রওনা করেন। বক্তপুরের সর্বস্তরের জনগনের উপস্থিতিতে ফিতা কেটে শুরুতে বক্তপুর চারাবট চত্বরের নির্বাচনী অফিসের উদ্বোধন করেন প্রার্থী আলহাজ্ব নাজিম উদ্দিন মুহুরী সহ অন্যান্যরা।

ক্যাম্প উদ্বোধন শেষে আবু জাফরের সঞ্চালনায় ও মোহাম্মদ আবু আলমগীরের সভাপতিত্বে শুরু হয় নির্বাচনী আলোচনা সভা।

আলোচনা সভায় বক্তব্য রাখেন ১৯নং সমিতিরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুন অর রশিদ ইমন সাবেক ছাত্রনেতা তারেক, এবং প্রার্থী আলহাজ্ব নাজিম উদ্দিন মুহুরী। বক্তপুর চারাবটতল ক্যাম্প উদ্বোধন শেষে বখতপুর শান্তিরহাট বাজারে বখতপুর ইউনিয়নের মোটর সাইকেল প্রতীকের কেন্দ্রীয় নির্বাচনের প্রচারণা ক্যাম্পের উদ্বোধন করেন প্রার্থী আগত অতিথি এবং বখতপুরের সর্বস্তরের জনসাধারণ। ক্যাম্প উদ্বোধনী আলোচনা সভায় বক্তব্য রাখেন আওয়ামিলীগ নেতা শাদাত আনোয়ার সাদী, সোয়াবিল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আবু তালেব, বক্তপুরের সাবেক চেয়ারম্যান আবু আহমদ, সাবেক মেম্বার জাহাঙ্গীর,মুন্না, শহিদুল মেম্বার প্রমুখ।

বক্তব্যে বক্তারা বলেন আগামী ২১ তারিখ ফটিকছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব নাজিম উদ্দিন মুহুরীকে মোটর সাইকেল প্রতীকে ভোট প্রদান করে জয়যুক্ত করার জন্য। অফিস উদ্বোধন শেষে  প্রার্থীকে নিয়ে আবারো মোটর সাইকেল প্রতীকের স্লোগান নিয়ে মিছিল করা হয়। মিছিলটি শান্তিরহাট বাজারের পূর্ব পশ্চিম উত্তর দক্ষিণ প্রদক্ষিণ করে অফিসের সামনে এসে শেষ হয়।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

আরও খবর

Video