শুক্রবার, ২০২৪ সেপ্টেম্বর ২০, ৫ আশ্বিন ১৪৩১
#
হাটহাজারী হাটহাজারী

ত্রিপুরা পল্লিতে শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে হাটহাজারী উপজেলা কর্মকর্তা মশিউজ্জামান

নিজস্ব প্রতিবেদক, হাটহাজারী
প্রকাশিত : শনিবার, ২০২৪ এপ্রিল ০৬, ০১:৩০ অপরাহ্ন
#

চট্টগ্রাম হাটহাজারী উপজেলার উদালীয়া ত্রিপুরা পল্লীতে  ০৫ই এপ্রিল ২০২৪ ইং রোজ শুক্রবার  'সনাতনী স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন' পরিচালিত 'সনাতনী বিদ্যাপীঠ' র শুভ প্রতিষ্ঠালগ্ন  উপলক্ষে শিক্ষাখাতে অবদানসূচক শিক্ষাসামগ্রী বিতরনমূলক অনুষ্ঠান "প্রয়াস: শিক্ষা উৎসব -২০২৪" এ ২০০ ত্রিপুরা পরিবারের সন্তানদের মাঝে শিক্ষাসামগ্রী প্রদান করা হয়,এবং বিভিন্ন সামাজিক-মানবিক কাজে অনবদ্য অবদান রাখায় মানবিক যোদ্ধাদের মায়েদের 'রত্নাগর্ভা সম্মাননা স্মারক- ২০২৪' প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব এবিএম মশিউজ্জামান।

এই মহতী অনুষ্ঠানের উদ্ভোদক হিসেবে উপস্থিত ছিলেন সনাতনী স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা-চেয়ারম্যান শ্রী নিহার হালদার প্রভু , তিনি 'সনাতনী বিদ্যাপীঠ' র শুভ উদ্ভোদন ঘোষনা করেন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন "প্রয়াস:শিক্ষা উৎসব-২০২৪" অনুষ্ঠানের সম্মানিত পৃষ্ঠপোষক ও সনাতনী স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন,চট্টগ্রাম বিভাগীয় টিমের উপদেষ্টা রুবেল সিংহ জয়।

সেই সাথে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সনাতনী স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন,চট্টগ্রাম বিভাগীয় টিমের সম্মানিত উপদেষ্টা অপু দাশ ।বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন অমিত সেন মহোদয়, ,হাটহাজারী ভূমি অফিস, চট্টগ্রাম।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সনাতনী স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন,চট্টগ্রাম বিভাগীয় টিম লিডার সবুজ দাশগুপ্ত শুভ।

উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে দেন সনাতনী স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন, চট্টগ্রাম বিভাগীয় টিমের ভারপ্রাপ্ত টিম লিডার ঝোটন নন্দী।এবং অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন সনাতনী স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন, চট্টগ্রাম বিভাগীয় টিমের উপ-টিম লিডার প্রভাত মজুমদার।

উক্ত অনুষ্ঠানে ত্রিপুরা পল্লীর প্রায় ২০০ পরিবারের শিক্ষার্থীদের শিক্ষাসামগ্রী যেমন: বই,খাতা,কলম,স্কেল,পেন্সিল, ইরেজার,সার্পনার ইত্যাদি বিতরন করা হয়।

উক্ত অনুষ্ঠানে মানবিক যোদ্ধাদের পরম পূজনীয় মায়েদের রত্নাগর্ভা সম্মাননা স্মারক প্রদান করা হয়।রত্নাগর্ভা সম্মাননা স্মারক প্রদান করা হয়-

উল্লেখ্য, সনাতনী স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন প্রতিষ্ঠালগ্ন থেকেই ধর্ম-বর্ণ গোত্রের উর্ধে গিয়ে মানবতার স্বার্থে বিভিন্ন সামাজিক ও সাথে বক্তারা বলেন মানুষের মৌলিক চাহিদা বিশেষ করে শিক্ষার আলো সমাজের সকল স্তরে পৌঁছে দিতে।

সেই সাথে সমাজের সুবিধা বঞ্চিত সকল মানুষের পাশে থেকে সমাজকে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যেই সনাতনী স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন বদ্ধ পরিকর।সনাতনী স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন সবসময় মানুষের পাশে থেকে মানবিক সকল কাজে অনবদ্য ভূমিকা রাখার চেষ্টা করে।

উক্ত অনুষ্ঠানে সনাতনী স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের সকল স্বেচ্ছাসেবকবৃন্দ উপস্থিত ছিলেন।

"প্রয়াস: শিক্ষা উৎসব-২০২৪" ও "রত্নগর্ভা সম্মাননা স্মারক-২০২৪" অনুষ্ঠান শেষে সকলের জন্য মহাপ্রসাদের আয়োজন করা হয়।এবং গ্রামবাসী ও সনাতনী স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের সকল স্বেচ্ছাসেবকবৃন্দরা মহাপ্রসাদ আস্বাদন করেন।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

আরও খবর

Video