শুক্রবার, ২০২৪ সেপ্টেম্বর ২০, ৫ আশ্বিন ১৪৩১
#
হাটহাজারী হাটহাজারী

পৌরসদর কালী বাড়ীর সামনে ফেন্সি সুপার মার্কেটে এস ডেন্টাল কেয়ারে ভুয়া ডেন্টিষ্ট পদবী ব্যবহার ও ফেয়ার বেল ডায়াগনষ্টিক কমপ্লেক্সে মেয়াদ উত্তীর্ণ ঔষধ সহ নানা অভিযোগে এ অভিযান পরিচালনা করে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নির্বাহী ক

হাটহাজারীতে এস ডেন্টাল কেয়ার ও ফেয়ার বেল'কে দেড় লক্ষ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক,হাটহাজারী
প্রকাশিত : বুধবার, ২০২৪ ফেব্রুয়ারী ২৮, ০১:২৬ অপরাহ্ন
#

 

হাটহাজারীতে এস ডেন্টাল কেয়ার ও ফেয়ার বেল ডায়াগনষ্টিক কমপ্লেক্স দুই প্রতিষ্ঠানকে দেড় লক্ষ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

 মঙ্গলবার (২৭ ফ্রেব্রুয়ারি) দুপুরে পৌরসদর কালী বাড়ীর সামনে ফেন্সি সুপার মার্কেটে এস ডেন্টাল কেয়ারে ভুয়া ডেন্টিষ্ট পদবী ব্যবহার ও ফেয়ার বেল ডায়াগনষ্টিক কমপ্লেক্সে মেয়াদ উত্তীর্ণ ঔষধ সহ নানা অভিযোগে এ অভিযান পরিচালনা করে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নির্বাহী কর্মকর্তা এবিএম মশিউজ্জামান।

ভ্রাম্যমান আদালতের অভিযান সূত্রে জানা যায়, হাটহাজারীর পৌর সদরে দীর্ঘদিন ধরে ভুয়া ডেন্টিষ্ট বিজয় কুমার দে' চিকিৎসার নামে প্রতারণা করে আসছে। ডাক্তার না হয়েও ভুয়া পদবী ব্যবহার করে প্রতারণা করায় ডেন্টিষ্ট বিজয় কুমার দে কে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১ লক্ষ টাকা ও ফেয়ার বেল ডায়াগনষ্টিক কমপ্লেক্সে মেয়াদ উত্তীর্ণ ঔষধ, ল্যাব টেকনিশিয়ান ও নিয়মিত ডাক্তার না থাকায় ওই প্রতিষ্ঠানকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এবিএম মশিউজ্জামান বলেন, ভুল পদবী ব্যবহার করে ডেন্টাল কার্যক্রম ব্যবহার করে জনগণের সাথে প্রতারণা করায় ডেন্টাল কেয়ার ও  মেয়াদ উত্তীর্ণ সরঞ্জাম ও অন্যান্য অব্যবস্থাপনা এর কারণে ফেয়ার বেল ডায়াগনস্টিক কমপ্লেক্স দুই প্রতিষ্ঠানকে দেড় লক্ষ টাকা জরিমানা করা হয়েছে। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে। এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার রশ্মি চাকমা ও আইন শৃংখলা বাহিনীর সদস্যবৃন্দ।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

আরও খবর

Video