শুক্রবার, ২০২৪ সেপ্টেম্বর ২০, ৫ আশ্বিন ১৪৩১
#
রাউজান রাউজান

নববর্ষ বরণ উদযাপন উপলক্ষে রাউজান উরকিরচর ইউনিয়ন পরিষদের মত বিনিময়

নিজস্ব প্রতিবেদক, রাউজান
প্রকাশিত : মঙ্গলবার, ২০২৪ এপ্রিল ০২, ০২:২২ অপরাহ্ন
#

প্রথম বারের মত রাউজান ১২ নং উরকিরচর ইউনিয়নের পরিষদের ব্যবস্থাপনায় কেরানী হাট শিরীষ তলায় বাংলা নব বর্ষবরণ উপলক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

রোববার বিকেলে স্থানীয় চেয়ারম্যান সৈয়দ আব্দুল জব্বার সোহেলের সভাপতিত্ত্বে অনুষ্টিতব্য সভায় এলাকার অনেক গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উরকিরচরে ইউনিয়ন পরিষদের ব্যবস্থাপনায় প্রথম বারের মত বর্ষবরণ অনুষ্ঠানের ঘোষণা দিলে উপস্থিত সকলে করতালির মাধ্যমে তা সমর্থন করেন এবং এরকম কর্মসুচী হাতে নেওয়ায় চেয়ারম্যানকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

আধুনিক রাউজানের রুপকার, রেলপথ সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ বিএম ফজলে করিম চৌধুরীর এম পি কর্তৃক নতুন নামাকৃত কেরানী হাট শিরীষ তলাতেই আসন্ন বর্ষবরণ ও গ্রামীন লোকজ মেলা আয়োজনের জন্য সর্বসম্মত সিদ্ধান্ত গৃহিত হয়।

অনুষ্ঠানকে সর্বোত্ত ভাবে সুসম্পন্ন করার লক্ষে উপস্থিত সকলের সিদ্ধান্ত অনুসারে উরকিরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ আব্দুল জব্বার সোহেলকে আহ্বায়ক, নাট্যজন রুপায়ন বড়ুয়া কাজলকে সচীব ও ইউপি সদস্য তাপস বড়ুয়াকে কোষাধ্যক্ষ করে একটি উদযাপন পরিষদ গঠন করা হয়। আগামী দু একদিনের মধ্যে পুর্নাঙ্গ কমিটি গঠন করে খুব দ্রুত প্রস্তুতি গ্রহনের সিদ্ধান্ত গৃহিত হয়। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসন্ন অনুষ্ঠানকে সর্বোত্ত ভাবে সফল করার লক্ষে সবার সার্বিক সহযোগিতা কামনা করেন।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

আরও খবর

Video