শুক্রবার, ২০২৪ সেপ্টেম্বর ২০, ৫ আশ্বিন ১৪৩১
#
রাউজান রাউজান

প্রত্যেক শ্রেণীর পেশার মানুষের ভাগ্যেন্নয়নে কাজ করছে সরকার: ফজলে করিম এমপি

নিজস্ব প্রতিবেদক, রাউজান
প্রকাশিত : বুধবার, ২০২৪ এপ্রিল ০৩, ০৬:৪৯ অপরাহ্ন
#
ছবি: রাউজানে ভিজিএফ কর্মসূচীর আওতায় বিনামূল্যে চাল বিতরণ করছেন এবিএম ফজলে করিম চৌধুরী এমপি।

রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি বলেছেন, বর্তমান সরকার প্রত্যেক শ্রেণী পেশার মানুষের ভাগ্যেন্নয়নে কাজ করছে। দেশকে একটি সমৃদ্ধশালী রাষ্ট্রেপরিণত করার জন্য বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। সাধারণ মানুষের সর্বজনীন পেনশন স্কীম চালুর মাধ্যমে সরকার এক যুগান্তকারী জনকল্যাণমূলক প্রকল্প হাতে নিয়েছে।এই জনবান্ধব সরকারের পাশে থাকবেন। অতীতের মতো আমরা আপনাদের পাশে থাকব সবসময়।

গতকাল ৩জুন বুধবার বিকালে রাউজান পৌরসভার ৯নম্বর ওয়ার্ডের রাউজান মহিলা মাদরাসা প্রাঙ্গনে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে অতিদরিদ্র, অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে ভিজিএফ কর্মসূচীর আওতায় বিনামূল্যে চাল বিতরণ করেন।

উক্ত বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এক কথা বলেন রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন পৌর ৯নম্বর ওয়ার্ডের কাউন্সিল ও পৌর আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি জসিম উদ্দিন চৌধুরী।

উপস্থিত ছিলেন মিজানুর রহমান মুন্সি, সেলিম উদ্দিন, মাদরাসা সুপার আবদুল মান্নান। এসময় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন। এর আগে সংসদ সদস্য পৌর এলাকার ১,২,৩,৪,৫,৬, ও ৮ নং ওয়ার্ডে ভিজিএফ চাল বিতরণ করেন।

জানা যায়, পৌর এলাকার নয় ওয়ার্ডে মোট ৪ হাজার ৩ শত ২০ পরিবার ১০ কেজি করে প্রায় ৪৪ টন চাল বিতরণ করা হয়।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

আরও খবর

Video