রবিবার, ২০২৪ সেপ্টেম্বর ২২, ৬ আশ্বিন ১৪৩১
#
রাউজান রাউজান

মদ্যপ হয়ে হাসপাতালে ম্যাক্সওয়েল, তদন্তে ক্রিকেট অস্ট্রেলিয়া


প্রকাশিত : মঙ্গলবার, ২০২৪ জানুয়ারী ২৩, ০৬:০৭ অপরাহ্ন
#

স্পোর্টস ডেক্স :  গত শুক্রবার অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে পাঠানো হয় গ্লেন ম্যাক্সওয়েলকে। যদিও হাসপাতালে খুব বেশিক্ষণ থাকেননি তিনি। এমনকি অনুশীলনেও ফিরেছেন ডানহাতি এই ব্যাটার। তবে ঘটনার তদন্তে নেমেছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

বিগ ব্যাশ শেষ হওয়ার পর সেলেব্রিটি গলফ টুর্নামেন্টের জন্য অ্যাডিলেডে ছিলেন ম্যাক্সওয়েল। সেখানেই একটি পানশালায় 'সিক্স অ্যান্ড আউট' ব্যান্ডের কনসার্ট উপভোগ করতে যান তিনি। যে ব্যান্ডের সদস্য অস্ট্রেলিয়ার সাবেক দুই সহোদর ক্রিকেটার ব্রেট লি ও শেন লি। কনসার্টের ঠিক মাঝখানেই অ্যাম্বুলেন্স ডাকা হয়। সেটাতে করে হাসপাতালে নেওয়া হয় ম্যাক্সওয়েলকে।   
ঠিক কী ঘটনা ঘটেছে তা জানতেই তদন্ত করছে। এদিকে আজ সকালে ওয়েস্ট ইন্ডিজ সিরিজের ওয়ানডে দল থেকে বাদ দেওয়া হয় ম্যাক্সওয়েলকে। যদিও তার বাদ পড়ার পেছনে মদ্যপের কোনো সম্পর্ক নেই।  
এক বিবৃতিতে ক্রিকেট অস্ট্রেলিয়া জানায়, ‘অ্যাডিলেডে এই সপ্তাহান্তে ম্যাক্সওয়েলকে ঘিরে যে ঘটনা ঘটেছে, ক্রিকেট অস্ট্রেলিয়া তা অবগত এবং সে বিষয়ে আরও তথ্য খোঁজা হচ্ছে। ওয়ানডে স্কোয়াডে তাকে না রাখার সঙ্গে এটার (অ্যাডিলেডের ঘটনা) সম্পর্ক নেই। বিগ ব্যাশ শেষেই তার (ম্যাক্সওয়েল) ওয়ার্কলোড ব্যবস্থাপনার ওপর ভিত্তি করে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। ম্যাক্সওয়েল টি-টোয়েন্টি সিরিজে ফিরবেন বলে প্রত্যাশা করা হচ্ছে। এ মুহূর্তে এর চেয়ে বেশি কিছু আর বলা সম্ভব নয়। ’
এদিকে, ওয়ানডে বিশ্বকাপের সময় গলফ খেলতে কনকাশন ইনজুরিতে ভোগেন ম্যাক্সওয়েল। যে কারণে ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচে খেলতে পারেননি তিনি। মাঠের বাইরের কারনে এখানেই প্রথম বিতর্কিত হননি ডানহাতি এই ব্যাটার। ২০২২ সালে বন্ধুর জন্মদিন পালন করতে গিয়ে পা ভেঙে ফেলেন তিনি। যার জন্য মাঠের বাইরে থাকতে তিন মাস।

 

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

আরও খবর

Video