শুক্রবার, ২০২৪ সেপ্টেম্বর ২০, ৫ আশ্বিন ১৪৩১
#
রাউজান রাউজান

রমজান উপলক্ষে রাউজান পৌরসভার ১ হাজার পরিবারে সুলভ মূল্যে দুধ, ডিম ও মাংস বিক্রি

নিজস্ব প্রতিবেদক, রাউজান
প্রকাশিত : বৃহস্পতিবার, ২০২৪ মার্চ ২১, ০৩:৩৩ অপরাহ্ন
#

পবিত্র মাহে রমজান উপলক্ষে চট্টগ্রামের রাউজান পৌরসভার এক হাজার পরিবারে সুলভ মূল্যে গরুর মাংস,ডিম ও দুধ ও  বিক্রির কার্যক্রম কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। 

২১ মার্চ বৃহস্পতিবার সকালে  রাউজান পৌরসভা চত্বরে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথি হিসেবে কার্যক্রমের উদ্বোধন করেন রেলপথ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ বি এম ফজলে করিম চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, পবিত্র মাহে রমজানে মানুষ যাতে সুলভ মূল্যে মাংস,ডিম, দুধ ক্রয় করতে পারে  সেই উদ্দেশ্যে এই মানবিক ও সেবা কার্যক্রম সারা রাউজানব্যাপী চলবে।

তিনি সচ্ছল পরিবারকে সুলভ মূল্যে মাংস, ডিম ও দুধ ক্রয় না করার অনুরোধ জানান।

রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দীন পারভেজ এর সভাপতিত্বে ও সংগঠক আরফানুল ইসলাম আবিরের সঞ্চালনায় অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অংগ্যজাই মারমা, কৃষি কর্মকর্তা মাসুম কবির, উপজেলা প্রাণী সম্পদ অধিদপ্তরের ভেটেরিনারি সার্জন ডাঃ জয়িতা বসু। অনুষ্ঠানে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা ইউসুফ খান, রাউজান পৌরসভার প্যানেল মেয়র আলহাজ্ব বশির উদ্দিন খান, প্যানেল মেয়র -৩ নাছিমা আকতার, পৌর কাউন্সিলর আলমগীর আলী,  শওকত হাসান, আজাদ হোসেন, মহিলা কাউন্সিলর জান্নাতুল ফেরদৌস ডলি, জেবুন্নেছা।

কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন।

কর্মসূচির প্রথম দিনে পৌরসভার এক হাজার পরিবার ৬৫০ টাকায় ১ কেজি মাংস, ১০০ টাকায় ১২টি ডিম ও ৭৫ টাকায় ১ কেজি গরুর দুধ ক্রয় করেন। 

রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দীন পারভেজ বলেন, সাংসদ এ বি এম ফজলে করিম চৌধুরীর পৃষ্ঠপোষকতায় এই মানবিক কার্যক্রমে ব্যাপক সাড়া পড়েছে। রাউজান পৌর এলাকার মানুষ যাতে রমজানে সুলভ মূল্যের এই সুবিধা পায় সেই লক্ষ্যে কার্যক্রমটি চালু থাকবে।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

আরও খবর

Video