শুক্রবার, ২০২৪ সেপ্টেম্বর ২০, ৫ আশ্বিন ১৪৩১
#
রাউজান রাউজান

রাউজানে উদ্দীপ্ত তরুণের উদ্যো গে মাসব্যাদপী ইফতার আয়োজন

নিজস্ব প্রতিবেদক, রাউজান
প্রকাশিত : সোমবার, ২০২৪ মার্চ ১৮, ০৫:১৪ অপরাহ্ন
#

জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে তরুন রাজনীতিবিদ ফারাজ করিম চৌধুরীর অনুপ্রেরণায় রাউজান উদ্দীপ্ত তরুণ এর পক্ষ থেকে পবিত্র মাহে রমজানুল মোবারক উপলক্ষে রোজাদার ও পথচারী ব্যক্তিদের জন্য মাসব‍্যাপী ইফতারের আয়োজন করা হয়।

১৭ই মার্চ রবিবার বাদে আসর মুন্সিরঘাটাস্থ সংগঠনের কার্যালয় পার্শ্বস্থ হল রুমে এই কর্মসূচি প্রধান অতিথি থেকে উদ্বোধন করেন রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দীন পারভেজ।

 উদ্দীপ্ত তরুনের প্রতিষ্ঠাতা ও সাবেক ছাত্রনেতা দিপলু দে দিপুর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক শওকত হোসাইন, সাবেক ছাত্রনেতা ইমরান হোসেন ইমু, পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ  আসিফ, আওয়ামীলীগ নেতা মোহাম্মদ ওসমান গনি, উপজেলা যুবলীগের সদস্য তারেক চৌধুরী। উপস্থিত ছিলেন রাউজান উদ্দীপ্ত তরুণের সভাপতি মুহাম্মদ রবিন, সহ-সভাপতি মোহাম্মদ আবদুল্লাহ হিমু, সাধারণ সম্পাদক মঈন উদ্দীন, সদস্য  মুহাম্মাদ জুনায়েদ, মোহাম্মদ হামিম, মোহাম্মদ জুয়েল, মোহাম্মদ সাহেদ, মোহাম্মদ মিরাজ, মোহাম্মদ মামুনসহ অনেকে। সংগঠনটির প্রতিষ্ঠাতা দিপলু দে দিপু বলেন তারুণ্যের আইকন ফারাজ করিম চৌধুরীর অনুপ্রেরণায় অতীতেও যেকোন মানবিক কর্মকাণ্ড সফলভাবে করতে সক্ষম হয়েছে উদ্দীপ্ত তরুণ।  তারই অংশ হিসেবে পথচারী রোজাদারদের মাঝে মাসব‍্যাপী ইফতার আয়োজন উদ্বোধন করেছি এবং ৩০রমজান পর্যন্ত এই কার্যক্রম অব‍্যাহত থাকবে।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

আরও খবর

Video