শুক্রবার, ২০২৪ সেপ্টেম্বর ২০, ৪ আশ্বিন ১৪৩১
#
রাউজান রাউজান

রাউজানে ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষের ঘটনায় এক নারীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু, আহত ৩

নিজস্ব প্রতিবেদক, রাউজান
প্রকাশিত : বুধবার, ২০২৪ মে ২২, ০৪:১০ অপরাহ্ন
#

রাউজানে ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষের ঘটনায় গুরুতর আহত রুজি আকতার (৪৫) নামের এক নারী চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। ২১ মে মঙ্গলবার সন্ধ্যায় নগরীর একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

নিহত রুজি আকতার উপজেলার ১২ নং উরকিরচর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সওদাগর পাড়া গ্রামের জাহাঙ্গীর মেম্বারের পুরাতন বাড়ির আব্দুর শুক্কুর সওদাগরের (৫৮)  স্ত্রী।

২১ মে মঙ্গলবার দুপুর দেড়টার দিকে চট্টগ্রাম-কাপ্তাই মহাসড়কের নোয়াপাড়া আমেনা বশর বয়স্ক পুনর্বাসন কেন্দ্রের সামনে এই দুর্ঘটনা ঘটে। এই দুর্ঘটনায় রুজি আকতারের স্বামী আব্দুর শুক্কুর সওদাগর, মেয়ে রুমা আকতার (২০) ও

সিএনজি অটোরিকশা চালক রাঙ্গুনিয়া পৌরসভার আদিলপুর গ্রামের আমির হোসেন আহত হন।

স্থানীয় বাসিন্দা আবুল কাশেম হিরু জানান, গত কয়েকদিন পূর্বে আব্দুল শুক্কুরের কন্যা রুমা আকতার বাড়িতে চা বানানোর সময় শরীরে গরম পানি পড়ে পুড়ে যায়। ক্ষতস্থানে নিয়মিত ড্রেসিং করার জন্য কন্যাকে নিয়ে সিএনজি অটোরিকশা (চট্টগ্রাম থ-১৩-০৭৪৫) করে নোয়াপাড়া পথেরহাটের একটি বেসরকারি হাসপাতালে আসার সময় চট্টগ্রাম-কাপ্তাই মহাসড়কের নোয়াপাড়া আমেনা বশর বয়স্ক পুনর্বাসন কেন্দ্রের সামনে একটি ইটবাহী ট্রাকের (ফেনী-ড-১১-০২২৪) মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে চালকসহ সিএনজি অটোরিকশার তিনযাত্রী আহত হয়। এ সময় সিএনজি অটোরিকশার সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থল থেকে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

পুলিশ ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত ট্রাক ও সিএনজি অটোরিকশা জব্দ করে। দুর্ঘটনার পর ট্রাক চালক পালিয়ে যায়।

স্থানীয় ইউপি সদস্য জানে আলম জাহাঙ্গীর ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

আরও খবর

Video