শুক্রবার, ২০২৪ সেপ্টেম্বর ২০, ৪ আশ্বিন ১৪৩১
#
রাউজান রাউজান

রাউজান ইনস্টিটিউট অব টেকনোলজি সেন্টারে বিনামূল্যে প্রথম ব্যাচের এসেসমেন্ট সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক, রাউজান
প্রকাশিত : শনিবার, ২০২৪ মে ১৮, ০৬:৫০ অপরাহ্ন
#

বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড অনুমোদিত, রাউজান ইনস্টিটিউট অব টেকনোলজি (আর আই টি) তে এসেসমেন্ট বোর্ড প্রতিনিধি এবং সার্টিফাইড এসেসর এর মাধ্যমে লিখিত, ব্যবহারিক, মৌখিক প্রক্রিয়ায় কম্পিটেন্সী বেইসড ট্রেনিং এন্ড এসেসমেন্ট (সিবিটিএ) পদ্ধতিতে এসেসমেন্ট শেষে ফলাফল ঘোষণা হয়।

১৮ মে শনিবার রাউজান জলিল নগর বাস ষ্টেশনস্থ রাউজান ইনস্টিটিউট অব টেকনোলজি (আর আই টি) কার্যালয়ে রাউজানের একমাত্র অনুমোদিত এসেসমেন্ট সেন্টারের এসেসমেন্ট কার্যক্রম সকাল নয়টায় উদ্বোধন ও বিকেল তিনটায় ফলাফল ঘোষণা করা হয়।

বিনামূল্যে সরকারী সনদায়ন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাউজান ইনস্টিটিউট অব টেকনোলজি (আর আই টি) এর প্রতিষ্ঠাতা অধ্যক্ষমোঃ আবদুল বাতেন।

অনুষ্ঠানে ফলাফল ঘোষণা করেন বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের সেকশন অফিসার কে এম আব্দুল্লাহ ইবনে ফজল, বোর্ডের এসেসর মূল্যায়নকারী শাহাবুদ্দীন, ফরহাদ সরকার।

অতিথি ছিলেন রাউজান প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রদীপ শীল, সাবেক সভাপতি জাহেদুল আলম,  সিনিয়র সহ সভাপতি নেজাম উদ্দিন রানা,  সাংবাদিক শাহাদাত হোসেন সাজ্জাদ, রবিউল হোসেন রবি, আর আই টি এর কো-অডিনেটর প্রকৌশলী সুখময় বড়ুয়া, রাউজান ইনস্টিটিউট অব টেকনোলজির অধ্যক্ষ আনিকা তাসনীম। প্রমুখ।

১৮ মে শনিবার প্রথম ব্যাচের এসেসমেন্টে অংশ নেন বিশজন প্রশিক্ষণার্থী। তাদের মধ্যে সাইফুল ইসলাম, তৌহিদুল আলম, রকিব আহমেদ সফলভাবে উত্তীর্ণ হন।

২৫ মে দ্বিতীয় ব্যাচের এসেসমেন্ট কার্যক্রম শুরু হবে।

আর আই টি' এর প্রতিষ্টাতা অধ্যক্ষ ও বিটিইবি এন এস ডি এ, এর সার্টিফাইড এসেসর মোঃ আবদুল বাতেন বলেন, এই প্রশিক্ষণের মধ্য দিয়ে বাংলাদেশের পরিসংখ্যানে সার্টিফাইড দক্ষ জনশক্তি যুক্ত হবে। এই দক্ষ জনশক্তি আগামীতে সমৃদ্ধ ও স্বনির্ভর বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাবে এবং বৈশ্বিক প্রতিযোগিতায় দক্ষতার পরিচয় দেবে।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

আরও খবর

Video