শুক্রবার, ২০২৪ সেপ্টেম্বর ২০, ৪ আশ্বিন ১৪৩১
#
জেলা-উপজেলা জেলা-উপজেলা

চন্দনাইশে আন্তর্জাতিক বৌদ্ধ উন্নয়ন সংস্থার শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত : শনিবার, ২০২৪ ফেব্রুয়ারী ১০, ০১:৪২ অপরাহ্ন
#

 চন্দনাইশে আন্তর্জাতিক বৌদ্ধ উন্নয়ন সংস্থা বাংলাদেশের উদ্যোগে চট্টগ্রাম জেলা প্রশাসনের সহযোগিতায় গতকাল ৯ ফেব্রুয়ারি বিকেলে সাতবাড়িয়া বেপারিপাড়া রত্নাংকুর বৌদ্ধ বিহার প্রাঙ্গনে স্হানীয় দুস্থ মানুষ ও ভিক্ষু- শ্রামণদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন চন্দনাইশ ভিক্ষু পরিষদ ও চন্দনাইশ বৌদ্ধ ধর্মীয় শিক্ষা পরিষদের প্রাক্তন সাধারণ সম্পাদক, উত্তর হাসিমপুর বন বিহারের নবরূপকার অধ্যক্ষ প্রজ্ঞানন্দ মহাথেরো, চন্দনাইশ ভিক্ষু পরিষদের সাধারণ সম্পাদক ও সাতবাড়িয়া বেপারিপাড়া রত্নাংকুর বিহারের অধ্যক্ষ ধর্মদূত ড. সুমনপ্রিয় থেরো, চন্দনাইশ বৌদ্ধ ধর্মীয় শিক্ষা পরিষদের সাধারণ সম্পাদক ও জামিজুরী সার্বজনীন গৌতম বিহারের অধ্যক্ষ বোধিমিত্র থেরো।
এতে সভাপতিত্ব করেন আন্তর্জাতিক বৌদ্ধ উন্নয়ন সংস্থা বাংলাদেশের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, বিশিষ্ট সংগঠক ও দৈনিক আনন্দ বার্তার সম্পাদক জেবিএস আনন্দবোধি থেরো।
শীতবস্ত্র বিতরণকালে নেতৃবৃন্দরা বলেন, মানুষ মানুষের জন্য। তাই যাদের সামর্থ আছে তাদেরকে সামর্থহীন মানুষের পাশে দাড়াতে হবে। আন্তর্জাতিক বৌদ্ধ উন্নয়ন সংস্থা বাংলাদেশের এমন মহতি উদ্যোগ প্রশংসনীয় উদ্যোগ। এরকম ক্ষুদ্র ক্ষুদ্র উদ্যোগ সকল মানুষ সামর্থমত এগিয়ে এলে সমাজ অনেক উপকৃত হবে। এতে অতিথিবৃন্দ স্হানীয় ৫০ জন দুস্থ মানুষ ও ভিক্ষু- শ্রামণদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

আরও খবর

Video