শুক্রবার, ২০২৪ সেপ্টেম্বর ২০, ৪ আশ্বিন ১৪৩১
#
কর্ণফুলী কর্ণফুলী

কর্ণফুলীতে সড়ক পরিবহণ আইনে ভ্রাম্যামান আদালত মামলা-৯ জরিমানা-২১হাজার

কর্ণফুলী প্রতিনিধি
প্রকাশিত : শনিবার, ২০২৪ এপ্রিল ২০, ০৭:৫৪ অপরাহ্ন
#

চট্টগ্রাম কর্ণফুলী উপজেলা মইজ্জ‍্যারটেক মোড় আখতারুজ্জামান চত্বরে সড়ক পরিবহণ আইনে সড়ক পরিবহন  আইন বাস্তবায়নে বিআরটিএ ও কর্ণফুলী প্রশাসন ভ্রাম‍্যমান আদালতের অভিযান।

২০এপ্রিল(শনিবার)বিকাল থেকে পরিবহণ আইনে সড়ক পরিবহন আইন বাস্তবায়নে বিআরটিএ এর ভ্রাম‍্যমান আদালতের অভিযান কার্যক্রমে বিভিন্ন অনিয়মের বিরুদ্ধে কর্ণফুলী উপজেলা সহকারি কমিশনার(ভূমি)পিযুষ কুমার চৌধুরী। প্রয়োজনীয় কাগজপত্র না থাকার অপরাধে ৯টি গাড়ির বিরুদ্ধে মামলা করা হয়েছে। তাদেরকে মোট ২১হাজার টাকা অর্থ জরিমানা আদায় করা হয়েছে বলে নিশ্চিত করেন সহকারি কমিশনার(ভূমি)পিযুষ কুমার চৌধুরী। আরও নিশ্চিত করেন ৩টি মোটরসাইকেল রেজিস্টেশন বিহীন থাকায় ড্রাম্পিং করা হয়।

উক্ত  অভিযানে সময় উপস্থিত ছিলেন বিআরটিএ, চট্টগ্রাম জেলা সার্কেলের মোটরযান পরিদর্শক জনাব মোঃ ইকবাল আহমেদ ও বিআরটিএ, চট্ট মেট্রো-২ সার্কেলের মোটরযান পরিদর্শক জনাব মোঃ শাহাদাত হোসেন চৌধুরী। সার্বিকভাবে সহযোগিতা করেন কর্ণফুলী থানা,সিএমপি ও হাইওয়ে পুলিশ।

সহকারি কমিশনার (ভূমি) পিযুষ কুমার চৌধুরী বলেন,সড়ক দুর্ঘটনা রোধ ও সড়কে শৃঙ্খলা জোরদারের লক্ষ্যে। প্রতিদিন সড়ক দুর্ঘটনা হ্রাস কল্পে,নিয়মিতভাবে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা এবং ট্রাফিক পুলিশের অভিযান জোরদার করার মাধ্যমে এসব অনিয়ম বন্ধ করে সড়ক দুর্ঘটনা হ্রাস করার জন্য এই ধরনের  অভিযান চলমান থাকবে।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

আরও খবর

Video