শুক্রবার, ২০২৪ সেপ্টেম্বর ২০, ৪ আশ্বিন ১৪৩১
#
কর্ণফুলী কর্ণফুলী

কর্ণফুলী উপজেলা চরলক্ষ্যা য় আত্ম মানবতা সেচ্ছাসেবী সামাজিক সংগঠন “হোসেন ছখিনা ফাউন্ডেশনের" উদ্যোগে মাহে রমজান উপলক্ষ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

কর্ণফুলীতে হোসেন ছখিনা ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

কর্ণফুলী, প্রতিনিধি
প্রকাশিত : শনিবার, ২০২৪ মার্চ ০৯, ০২:৪৬ অপরাহ্ন
#

কর্ণফুলী উপজেলা চরলক্ষ‍্যায় আত্ম মানবতা সেচ্ছাসেবী সামাজিক সংগঠন হোসেন ছখিনা ফাউন্ডেশনের" উদ্যোগে মাহে রমজান  উপলক্ষ্যে  ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

৮মার্চ শুক্রবার বিকেলে কর্ণফুলী উপজেলার  ইউনিয়নের চরলক্ষ‍্যা এলাকায় ফাউন্ডেশনের   কার্যালয়ে পরিচালক জাহাঙ্গীর হোসেন  মনির তত্ত্বাবধানে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠান,

প্রধান  অতিথি হিসাবে  উপস্থিত থেকে বিতরণ করেন সমতা শিপিং ট্রেডিং এন্ড এজেন্সি চেয়ারম্যান ও হোসেন ছখিনা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আজিজুল রহমান।

আরও উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের পরিচালক বিবি ওয়েজাদা মিনু, সাজেদা হোসেন,শহিদুল ইসলাম বাবু,মোহাম্মদ শাহজাহান,শাহা জামাল মনু। চরপাথর ঘাটা আ'লীগের সাধারণ সম্পাদক রাজা কামাল,বিশিষ্ট ব‍্যবসায়ী আবু তৈয়ব কন্ট্রাকটার প্রমূখ।

 চরলক্ষ‍্যা ইউনিয়নের ১৫শত অসহায়, দুস্থ ও গরীব পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব আজিজুল রহমান বলেন  আমি চেষ্টা করছি মানবতার জন্য কিছু করতে। মাহে রমজানের  ইফতার সামগ্রী বিতরণের আনুষ্ঠানিক  আজকে শুভ সূচনা করলাম। আজ ও আগামীকালের মধ্যে ১৫শ পরিবারের ঘরে ঘরে পৌঁছে দিতে ফাউন্ডেশনের কর্মীরা  সক্ষম হবে  ইনশাআল্লাহ। ইফতার সামগ্রী মধ্যে রয়েছে,আলু ৫ কেজি ,ডাল ১ কেজি ,চনা ৫ কেজি  ,চিনি ১ কেজি ,তৈল ১ কেজি করে দেয়া হচ্ছে,মোট ১৩কেজির একটি প‍্যাকেট জন প্রতি বিতরণ করা হয়।

 তিনি আরও  বলেন, পবিত্র মাহে রমজানে অসহায় ও গরীব মানুষদের অধিকাংশই ইফতার সামগ্রী ক্রয় করার সামর্থ্য হয় না।

 তাই কিছু সংখ্যক মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করছি। এ ধরনের মানবিক কাজ  বিগত সময়ও করেছি বর্তমানে  আমার বাবা মা নামে ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছি সেই ফাউন্ডেশনের উদ্যোগে"হোসেন ছখিনা ফাউন্ডেশনে'র মাধ্যমে বিতরণ করেছি  আমার মানবিক ও সামাজিক কাজ চলমান থাকবে।

হোসেন ছখিনা ফাউন্ডেশনের উদ্যোগে আত্ম মানবতার মানবিক কাজে এলাকায় বিশেষ  অবদান রাখছে বলে এলাকাবাসী জানান।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

আরও খবর

Video