শুক্রবার, ২০২৪ সেপ্টেম্বর ২০, ৫ আশ্বিন ১৪৩১
#
বাঁশখালী বাঁশখালী

বাঁশখালীতে গাড়ী চাপা দিয়ে হত্যাচেষ্টা প্রতিকার চাওয়াতে হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক, বাঁশখালী, চট্টগ্রাম।
প্রকাশিত : মঙ্গলবার, ২০২৪ এপ্রিল ২৩, ০৫:৫৪ অপরাহ্ন
#

চট্টগ্রামের বাঁশখালীতে ওসামন নামে এক দিনমজুরকে গাড়ি চাপা দিয়ে হত্যা চেষ্টার প্রতিকার চেয়ে মামলা দায়ের করাতে বাদীর পরিবারের উপর আসামী পক্ষের হামলা ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে নুর আয়েশা বেগম নামে ভুক্তভোগীর পরিবার।

২৩ এপ্রিল (মঙ্গলবার) উপজেলা সদসরস্থ বাঁশখালী প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে ভুক্তভোগী নুর আয়েশা বেগম বলেন, আমি সরল ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের গ্রাম পুলিশ হিসেবে দায়িত্বরত আছি।

গত ১৯ মার্চ মঙ্গলবার ভোর আনুমানিক ৬ টার দিকে দক্ষিণ জলদি মহানজন রাখাল বাবুর ঘাটা সংলগ্ন পি.এ.বি সড়কের পশ্চিম পার্শ্বে পৌরসভার ৭ নং ওয়ার্ডের দক্ষিণ জলদি আস্করিয়া এলাকার সৈয়দ আহমদের পুত্র অভিযুক্ত মোঃ হেফাজ (২২) নামে এক অটোরিকশা চালক পূর্ব শত্রুতার জের ধরে হত্যা চেষ্টার উদ্দেশ্যে আমার বড় ভাই মোঃ ওসমানকে গাড়ী চাপা দিয়ে মারাত্মক ভাবে শারীরিক আহত করেছে।

এতে আমরা স্থানীয় ভাবে বিচার মীমাংসার চেষ্টা করেও চেষ্টায় ব্যর্থ হয়ে পরবর্তীতে গত ১ এপ্রিল ২০২৪ ইং তারিখে অভিযুক্ত মোঃ হেফাজ(২২) কে আসামী করে বাঁশখালী সিনিয়র জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ৪৪৭/২০২৪ ইং মামলা দায়ের করেছি। এতে আসামী মোঃ হেফাজ ও তার দলের বসের লোকজন ক্ষিপ্ত হয়ে প্রতিনিয়ত আমরা ভুক্তভোগী পরিবারকে বিভিন্ন ভাবে প্রাণনাশের হুমকি ধমকি দিয়ে আসছে।

উক্ত মামলায় আসামী হেফাজ জামিনে আসার পর আসামী হেফাজসহ ৪/৫ জন লোক আমাদের বসতভিটায় অনধিকারে প্রবেশ করে অতর্কিত হামলা চালিয়ে আমার মেয়ে ও আমার স্বামী আবু তাহেরকে বেধড়ক মারধর করার পর উল্টো হয়রানির উদ্দেশ্যে আমাদের বিরুদ্ধে মিথ্যা মামলা করেছে। এতেও ক্ষান্ত হননি তারা।

এখন অভিযুক্ত মোঃ হেফাজসহ তার দলের বসের লোকজন আমরা ভুক্তভোগী পরিবারকে প্রাণনাশের হুমকি ধমকি আব্যাহত রেখেছে। এমতাবস্থায় আমরা ভুক্তভোগী পরিবারের সদস্যরা ভয়ভীতিতে রয়েছি। তারা যে কোনো সময় আমাদের উপর পূনরায় হামলা করতে পারে।

উল্লেখ্য, অভিযুক্ত আসামী মোঃ হেফাজ (২২) সিনিয়র জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে দায়েরকৃত পৌরসভা ৭ নং ওয়ার্ডের নুর মোহাম্মদ প্রঃ মোঃ হোসেন এর স্ত্রী বাদী  হারিছা বেগমের দায়েরকৃত  ১২৩/ ২০২৩ ইং মামলার আসামী বলে উল্লেখ করে তারা আরো বলেন, হেফাজ ও তার দলের বসের লোকেরা জোর জুলুমবাজ ও সন্ত্রাসী প্রক্রিয়ার লোক হওয়াতে তারা কোন ধরনের আইনের তোয়াক্কা করেনা। নিরীহ মানুষের উপর যে কোনো ধরনের হামলা করতেও দ্বিধা করেনা তারা। তাই তাদের হামলা ও হয়রানি থেকে রেহাই পেতে সংবাদ সম্মেলনের মাধ্যমে সরকার ও প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছে ভুক্তভোগী পরিবার।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

আরও খবর

Video