শুক্রবার, ২০২৪ সেপ্টেম্বর ২০, ৫ আশ্বিন ১৪৩১
#
বাঁশখালী বাঁশখালী

বাঁশখালীতে বিধবা নারীকে বেধড়ক মারধরের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক,বাঁশখালী, চট্টগ্রাম।
প্রকাশিত : বৃহস্পতিবার, ২০২৪ এপ্রিল ০৪, ০৬:৫৮ অপরাহ্ন
#

চট্টগ্রামের বাঁশখালীর সাধনপুর চারা বটতল এলাকায় রওশন আক্তার (৪২)নামে এক বিধবা মহিলাকে বেধড়ক মারধর করেছে মর্মে অভিযোগ উঠেছে।

গত ৩১ মার্চ (রবিবার) সকাল আনুমানিক সাড়ে ১০ টার দিকে এই ঘটনা ঘটেছে। এতে মরহুম হাফেজ মোবারক আলীর স্ত্রী রওশন আক্তার (৪২) গুরুতর আহত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন, এবিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলে ভুক্তভোগী পরিবার সুত্রে জানা গেছে।

আহত রওশন আক্তার বলেন, সাধনপুর ৫ নং ওয়ার্ডের দোসারি পাড়া (দুয়ারী পাড়া) এলাকার নুরুল আমিন (৫০) এবং শামসুল আলমের স্ত্রী রেহেন জান্নাতসহ ৩/৪ জন লোক ঘটনার দিন আমার বসতভিটায় অনধিকারে প্রবেশ করে জোরপূর্বক বাঁশ, গাছ কেটে নিয়ে যাচ্ছিল, তাদের এহেন অন্যায় কাজে বাঁধা দেয়ার ফলে আমার উপর অতর্কিত হামলা করে, হামলার একপর্যায়ে  অভিযুক্ত নুরুল আমিনের হাতে থাকা দা দিয়ে হত্যার উদ্দেশ্যে মাথায় কুপ মেরে আমাকে ফেলে দিয়েছে, শোর চিৎকারে আমার মেয়েসহ স্থানীয়া ঘটনাস্থল থেকে উদ্ধার করে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যায়, অবস্থা গুরুতর হওয়ার কারণে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে পাঠিয়েছে।

মামলা করার কথা জানিয়ে ভুক্তভোগী পরিবার বলেন, অভিযুক্ত নুরুল আমিন গংরা জোরপূর্বক আমাদের বসতভিটা দখল করার কূমানসে প্রতিনিয়ত আমাদের পরিবারের উপর এভাবে জুলুম নির্যাতন চালাচ্ছে, তারই ধারাবাহিকতায় এই হামলা করেছে। সরকার ও প্রশাসনের কাছে এই ঘটনার সঠিক বিচার দাবী করেন ভুক্তভোগী পরিবারের সদস্যরা।

এবিষয়ে গুনাগরী পুলিশ তদন্ত কেন্দ্রে দায়িত্বরত এসআই শরিফুল ইসলামের কাছ থেকে জানতে চাইলে তিনি বলেন, এধরণের কোন অভিযোগ এখনো পর্যন্ত আমাদের কাছে আসেনি। অভিযোগ আসলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

আরও খবর

Video