শুক্রবার, ২০২৪ সেপ্টেম্বর ২০, ৫ আশ্বিন ১৪৩১
#
পটিয়া পটিয়া

পটিয়ায় মহিলা মেম্বারের কামড়ে পুরুষ মেম্বার আহত

নিজস্ব প্রতিবেদক, পটিয়া
প্রকাশিত : সোমবার, ২০২৪ এপ্রিল ০১, ১২:২৮ অপরাহ্ন
#

পটিয়ায় মহিলা মেম্বারের কামড়ে আহত হয়েছেন এক পুরুষ মেম্বার। আহত মো: সায়েম (৩০) শোভনদন্ডী ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের মেম্বার। 

জানা যায়, গত জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোতাহেরুল ইসলাম চৌধুরীর নৌকা প্রতীকের বিরুদ্ধে গিয়ে বিদ্রোহী প্রার্থী সামশুল হক চৌধুরীর পক্ষে কাজ করেন শোভনদন্ডী ইউনিয়ন পরিষদের মহিলা মেম্বার নাছিমা আকতার। তার সমর্থিত ঈগল প্রতীকের প্রার্থী পরাজিত হওয়ার পর থেকে মহিলা মেম্বার নাছিমা আকতার ইউনিয়ন পরিষদে যাওয়া আসা এক প্রকার বন্ধ করে দেন। নির্বাচনের আগে মহিলা মেম্বার নাছিমা আকতার সামশুল হক চৌধুরীর মাধ্যমে  টিউবওয়েল দেওয়ার নামে বিভিন্ন জনের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়। নির্বাচনে সামশুল হক চৌধুরী পরাজিত হলে মহিলা মেম্বার কর্তৃক টাকা নেওয়া টিউবওয়েল গুলো আর বসানো সম্ভব হয়নি। টিউবওয়েল বসাতে না পারায় স্থানীয় গ্রাহকেরা তাদের টাকা ফেরত প্রদানের জন্য মহিলা মেম্বার নাছিমা আকতারকে চাপ সৃষ্টি করে। 

রবিবার (৩১ মার্চ) বিকেল ৪ ঘটিকার সময় ইউনিয়ন পরিষদে উপস্থিত হয়ে গ্রাহকের চাপ সৃষ্টির পেছনে চেয়ারম্যান ও অন্যান্য মেম্বারদের ইন্দন আছে সন্দেহ করে তাদেরসহ বর্তমান এমপি কে উদ্দেশ্য করে মহিলা মেম্বার অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। তার এসব কর্মকাণ্ডের প্রতিবাদ করায় ইউপি সদস্য মো: সায়েমকে কামড় দিয়ে আহত করে মহিলা মেম্বার নাছিমা আকতার।

স্থানীয়রা আহত মেম্বার সায়েম কে পটিয়া মেডিকেলে চিকিৎসা করান। আহত ইউপি সদস্য মো : সায়েম জানান, মহিলা মেম্বার নাছিমা আকতার টিউবওয়েল সহ সরকারি বিভিন্ন সেবার নামে এলাকার বিভিন্ন জন থেকে টাকা হাতিয়ে নিয়েছেন। কাজ করে দিতে না পারায় টাকা ফেরত দিতে ভুক্তভোগীরা চাপ সৃষ্টি করলে সে চেয়ারম্যান মেম্বার সহ বর্তমান এমপিকে উদ্দেশ্য করে গালাগালি করে। আমি প্রতিবাদ করলে আমার আঙ্গুলে কামড় দিয়ে আহত করে। পটিয়া থানার অফিসা ইনচার্জ (ওসি) জসীম উদ্দিন জানান, এধরণের একটি ঘটনার খবর পেয়েছি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে। 

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

আরও খবর

Video