শুক্রবার, ২০২৪ সেপ্টেম্বর ২০, ৫ আশ্বিন ১৪৩১
#
পটিয়া পটিয়া

পটিয়া পৌরসভার ১ নং ওয়ার্ডে ইফতার সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক,পটিয়া
প্রকাশিত : মঙ্গলবার, ২০২৪ মার্চ ১২, ০৬:৪৩ অপরাহ্ন
#

মাহে রমজান আমাদের মাঝে হাজির হয়েছে মহান আল্লাহর কৃপা অর্জনের সুযোগ হিসেবে। রমজানে সংযমী হতে হবে। রোজার মাধ্যমে শুধু পান, আহার ও জৈবিক চাহিদা বর্জনই নয়; আত্মিক পরিশুদ্ধির জন্য অন্তরের লোভ-লালসা ও নেতিবাচক চিন্তার লাগাম টেনে ধরতে হয়। রোজা রাখার পাশাপাশি সমাজের বিত্তবানদেরও দায়িত্ব রয়েছে অসহায়দের পাশে দাঁড়ানোর।

 সামাজিক দায়বদ্ধতা থেকে আমার বাবার স্মৃতি ধরে রাখতে এম এ খালেক ফাউন্ডেশন গঠন করা হয়েছে। সংগঠনটি গরীব মেধাবী শিক্ষার্থী,অসুস্থ রোগী, অস্বচ্ছল মানুষ সহ সর্বদা মানব কল্যাণে কাজ করবে।

মঙ্গলবার (১২ মার্চ) পটিয়া পৌরসভার ১ নং ওয়ার্ডে ইফতার সামগ্রী বিতরণের সময় এমএ খালেক ফাউন্ডেশনের চেয়ারম্যান ও চট্টগ্রাম মহানগর যুবলীগের যুগ্ম সম্পাদক দিদারুল আলম দিদার এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, কাউন্সিলর মো: নাসির,পটিয়া পৌরসভা আওয়ামী লীগের সহ সভাপতি ফজলুল হক আল্লাই,ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল খায়ের,সাবেক সভাপতি মফিজুর রহমান, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, ব্যাংকার মো: ইব্রাহিম, পৌরসভা যুবলীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, আবু তৈয়ব, মো: হারুন, মো: রুবেল,সালাউদ্দিন, লোকমান প্রমূখ। 

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

আরও খবর

Video