শুক্রবার, ২০২৪ সেপ্টেম্বর ২০, ৪ আশ্বিন ১৪৩১
#
পটিয়া পটিয়া

বঙ্গবন্ধুর সমাধিতে আওয়ামী লীগের কৃষি ও সমবায় উপ-কমিটির শ্রদ্ধা

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি
প্রকাশিত : মঙ্গলবার, ২০২৪ মে ২৮, ০৭:১২ অপরাহ্ন
#

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির নেতৃবৃন্দ।

শনিবার দুপুরে বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় সম্পাদক, উপ-কমিটির সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা ফরিদুন্নাহার লাইলী এমপির নেতৃত্বে কমিটির সদস্যবৃন্দ বঙ্গবন্ধু সমাধি সৌধ বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা জানান। পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এ সময় কমিটির সদস্য মেজর জেনারেল (অব:) ফসিউর রহমান, প্রফেসর ড. শামসুদ্দিন আহমেদ, প্রফেসর ড. মো. শাহিনুর রহমান, ব্যারিস্টার মোঃ আনোয়ার হোসেন, প্রফেসর ড. জান্নাতুল ফেরদৌস, ডা.আফরোজা আক্তার লাকি, সরদার মাহামুদ হাসান রুবেল, কৃষিবিদ মো. বশিরুল ইসলাম, মো. জহিরুল ইসলাম,জাকির হোসেন চৌধুরী, আ ন ম সেলিম উদ্দীন চৌধুরী প্রমূখ উপস্থিত ছিলেন।

এসময় বীর মুক্তিযোদ্ধা ফরিদুন্নাহার লাইলী এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কৃষি খাতে বাংলাদেশে বৈপ্লবিক পরিবর্তন এসেছে। বঙ্গবন্ধুর কৃষি দর্শনই আজ শেখ হাসিনার স্মার্ট কৃষি। শেখ হাসিনার স্মার্ট কৃষি বাস্তবায়নে কৃষি ও সমবায় উপ-কমিটির সকল সদস্যকে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার আহবান জানান তিনি। 

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

আরও খবর

Video